Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

কাশ্মীর ফিরছেন সালমান খান

| প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

বলিউডের সবচেয়ে বাণিজ্যসফল তারকা সালমান খান সর্বশেষ উপহার দিয়েছেন ব্লকবাস্টার ফিল্ম ‘টাইগার জিন্দা হ্যায়’। এরপরই তিনি সংবাদ শিরোনামে এসেছেন কৃষ্ণসার হরিণ শিকারের মামলায় দোষী সাব্যস্ত হয়েছ। পাঁচ বছরের কারাবাসের দণ্ড পাবার পর তিনি এখন জামিনে মুক্ত আছেন। এই সুযোগে তিনি তার নির্মীয়মাণ চলচ্চিত্রগুলোর কাজ শেষ করে আনছেন। এর মধ্যে তার অভিনয়ে সবচেয়ে আলোচিত ফিল্ম ‘রেইস থ্রি’ মুক্তি পাবে ২০১৮’র ঈদে।
‘রেইস থ্রি’র কাজ শেষ করার জন্য তিনি অচিরেই কাশ্মীর যাবেন। এই প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমিতে তিনি শেষ গিয়েছিলেন তার মেগা-ব্লকবাস্টার চলচ্চিত্র ‘বজরঙ্গি ভাইজান’-এর শুটিংয়ে। তিন বছর পর তিনি কাশ্মীরে যাচ্ছেন। তিনি রাজ্যে শ্রীনগরে দুই থেকে তিনদিন জ্যাকুলিন ফার্নান্দেজের সঙ্গে শুটিংয়ে অংশ নেবেন।
‘আল­াহ দুহায় হ্যায়’ গানটির কয়েকটি দৃশ্য ছাড়াও অন্য কয়েকটি দৃশ্যের চিত্রায়ন হবে সেখানে। এর পর তারা লাদাখের লেহতে শুটিংয়ে যাবেন। এতেই ফিল্মটির চলচ্চিত্রায়ন শেষ হবে।
রেমো ডি’সুজা পরিচালিত ‘রেইস থ্রি’তে আরও অভিনয় করছেন- অনিল কাপুর, ববি দেওল, সাকিব সেলিম এবং ডেইজি শাহ। সালমান আর টিপস চলচ্চিত্রটি প্রযোজনা করছে।
উলে­খিত ফিল্মটির পর সালমান আলি আব্বাস জাফরের পরিচালনায় ‘ভারত’ ফিল্মের শুটিংয়ে অংশ নেবেন। এর আগে আলির ‘সুলতান’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’তে সালমান অভিনয় করেছেন। এতে সালমানের বিপরীতে আছেন প্রিয়াঙ্কা চোপড়া।



 

Show all comments
  • লিপিকরিম ২২ এপ্রিল, ২০১৮, ১২:২৪ পিএম says : 0
    রেস৩এরজন্য,সু ভকাম্না
    Total Reply(0) Reply
  • লিপিকরিম ২২ এপ্রিল, ২০১৮, ২:২৯ পিএম says : 0
    সালমানেরজন্যদুয়ারইল
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাশ্মীর

১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন