Inqilab Logo

রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

শুভ সূচনা বাংলাদেশের

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

নেপালকে হারিয়ে বঙ্গবন্ধু এশিয়ান সিনিয়র মেনস সেন্ট্রাল জোন আন্তর্জাতিক ভলিবল টুর্নামেন্টে শুভ সূচনা করেছে স্বাগতিক বাংলাদেশ। গতকাল মিরপুর শহীদ সোহরাওয়ার্দি ইনডোর স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধনী দিন বর্তমান চ্যাম্পিয়নরা ৩-১ সেটে হারায় নেপালকে।
গত ডিসেম্বরে নেপালের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচে হেরেছিল বাংলাদেশ। সেই হারের কথা মনে রেখেই হয়তো ঘরের মাঠে প্রতিশোধের নেশায় মত্ত হয় স্বাগতিক দল। শেষ পর্যন্ত জয় হয় বাংলাদেশেরই। ছয় জাতির এ আন্তর্জাতিক আসরে নেপালের বিপক্ষে বাংলাদেশ প্রথম সেটে ২৬-২৪ পয়েন্টে হেরে গেলেও দ্বিতীয় সেট জিতে নেয় ২৫-১৮ পয়েন্টে। আর তৃতীয় সেট ২৫-১৪ পয়েন্টে জিতে বাংলাদেশ এগিয়ে যায় ২-১ এ। শেষ সেটে জয় পেয়ে স্বাগতিকরা উল্লাসে মেতে ওঠে। ম্যাচে ৩-১ ব্যবধানে নেপালকে হারিয়ে শিরোপা ধরে রাখার মিশন শুরু করে লাল-সবুজরা। এর আগে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এসময় বিশেষ অতিথি ছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন , এমপি। আগামীকাল বাংলাদেশ নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলবে মালদ্বীপের বিপক্ষে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শুভ সূচনা

২২ এপ্রিল, ২০১৮
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ