Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৩ মে ২০১৯, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৭ রমজান ১৪৪০ হিজরী।

মাদারীপুরে প্রশ্ন ফাঁসের ঘটনায় ১৫ জনের বিরুদ্ধে মামলা

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

মাদারীপুর শহরের পাঠককান্দি এলাকা থেকে গত শুক্রবার বেলা ১১ টায় প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্ন ফাঁসের অভিযোগে সরকারি কর্মকর্তা, ব্যাংকার, কলেজের প্রভাষক, উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক, সরকারি প্রথমিক বিদ্যালয়ের শিক্ষক, কলেজের ছাত্রসহ ১৫ জনকে ডিবি পুলিশ আটক করার পর শুক্রবার রাতেই তাদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। এসআই মো: মোবারক হোসেন বাদী হয়ে ১৯৮০ সালের পাবলিক পরিক্ষা(অপরাধ) আইনে এ মামলা দায়ের করেন। তবে গ্রেফতারকৃতদের ব্যাপারে রিমান্ডের আবেদন করা হচ্ছে বলে ওসি ডিবি সুকদেব রায় জানান।
মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন দেব বলেন, প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষাকে কেন্দ্র করে একটি সংঘবদ্ধ চক্র কয়েক দিন ধরে পরীক্ষার্থীদের কাছ থেকে প্রশ্ন ও উত্তরপত্র দেয়ার কথা বলে টাকা সংগ্রহ করছিল। পরীক্ষা চলাকালীন সময়ে হল থেকে ইলেকট্রনিক্স ডিভাইসের মাধ্যমে প্রশ্ন এই চক্রের কাছে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রশ্ন ফাঁস

১৭ আগস্ট, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ