Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে কুপিয়ে যুবক খুন

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

ময়মনসিংহ নগরীর কলেজ রোড এলাকায় মোহাম্মদ বাবু (২৫) নামে এক যুবককে নৃশংসভাবে কুপিয়ে ও বেধড়ক পিটিয়ে হত্যা করেছে স্থানীয় সন্ত্রাসীরা। গত শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে নগরীর কলেজ রোড রেললাইন পাড় এলাকায় এ ঘটনা ঘটে।
ময়মনসিংহ নগরীর ২ নং পুলিশ ফাড়িঁর উপ-পরিদর্শক ফারুক হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত বাবু নগরীর কাচিঁজুলী মসজিদ রোড এলাকার বাসীন্দা রমজান আলীর ছেলে।
প্রত্যক্ষদর্শী বিপ্লব সরকার ও আল-আমিন জানান, শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে স্থানীয় একটি সন্ত্রাসী দল নগরীর কলেজ রোড সংলগ্ন রেল লাইন এলাকার শহীদ ড্রাইভারের বাড়িতে ফেলে বাবুকে নৃশংসভাবে ছুরি ও দা দিয়ে কুপিয়ে এবং লাঠি দিয়ে বেধড়ক পিটিয়ে গুরতর আহত করে। এ সময় বাবুর ডাক চিৎকারে তন্নী নামের এক স্কুল ছাত্রী এগিয়ে আসলে তাকেও চাকু দিয়ে আঘাত করে সন্ত্রাসীরা। পরে গুরতর আহত অবস্থায় ওই স্কুল ছাত্রী তন্নী ও বাবুকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে ভর্তি করা হলে শুক্রবার রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় মোহাম্মদ বাবু।
স্থানীয়রা জানায়, বাবুর হত্যাকারীরা একই এলাকার সুন্দরী আরমান ও রাব্বি হত্যাকান্ডসহ বেশ কয়েকটি হত্যা মামলার আসামি এবং চিহ্নিত আসামী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ