Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ মে ২০১৮, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৫, ৬ রমজান ১৪৩৯ হিজরী

আওয়ামী লীগ সরকার আন্দোলন ভাঙার রেকর্ড করেছে : মান্না

| প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম


নাগরিক ঐক্যের আহŸায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, আওয়ামী লীগ সরকার আন্দোলন ভাঙার রেকর্ড করেছে। শেখ হাসিনা ও তাঁর প্রশাসন এ ব্যাপারে খুব দক্ষ। তাই কোটা সংস্কার আন্দোলনকারীদের সতর্ক হতে হবে।
গতকাল শনিবার সকালে জনপরিসর আয়োজিত কোটা সংস্কার ছাত্রকম্পের ন্যায্যতা শীর্ষক আলোচনায় এসব কথা বলেন মান্না। রাজধানীর বাংলামোটরে বিশ্বসাহিত্য কেন্দ্রে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। আন্দোলনকারীদের উদ্দেশে মাহমুদুর রহমান মান্না বলেন, বঙ্গবন্ধুর ছবি ঝুলিয়ে, তাঁর নামে ¯েøাগান দিয়ে তো বাঁচতে পারলেন না। তাই বলি, চামচামি করে আন্দোলন হবে না। সরকারি শেল্টারে থেকেও আন্দোলন হবে না। নির্বাচনের বছরে সরকার এমন আন্দোলন অব্যাহত থাকার ঝুঁকি নেবে না। কারণ, তাদের তো নির্বাচন ছিনতাই করতে হবে।অনুষ্ঠানে সিপিবির সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম বলেন, এই আন্দোলনের বিজয় কেউ ঠেকাতে পারবে না। এটা আন্দোলনকারীদের উপলব্ধি করতে হবে। এ আন্দোলনকে আরও বৃহত্তর দাবিতে ব্যবহার করতে হবে।
আলোচনায় বক্তব্য রাখেন,বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান, ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর প্রমুখ।

 

 

 

Show all comments
  • Engr. Hasan ২২ এপ্রিল, ২০১৮, ৪:২৩ এএম says : 0
    Mr. Manna, I knew that you are an educated man, but your activity is very bad even like a ........... So far I know awamilig made you MANNA the VP of Daksue. Now you wants to become a big nata, without Awamelige. You are ................
    Total Reply(0) Reply
  • গনতন্ত্র ২২ এপ্রিল, ২০১৮, ১:০৮ এএম says : 0
    জনগন বলছেন, “ ধমক – ২০১৮ “ ধমকে ধমকে প্রকম্পিত দেশ বিজলী চমকানোর খবর নাই, বিচ্ছিন্নতায় উড়ছে মেঘগুলি ঝড়ের সংকেত শুনছি না তাই ? কিভাবে মেঘগুলি হবে জমাট দমকা হাওয়ায় যে উড়ে নিয়ে যায়, কৃষানীর ভাগ্য কি পাথরে চাপা আল্লাহর খেলা বুঝা দায় ? এগিয়ে আসছে ধানের শীর্ষের মৌসম বৃষ্টি ছাড়া কাংখিত ফলন হবে কি তার, যত পারেন সেচ মেশিন জোগান গাফলতিতে সংসার ভেংগে হবে চুড়মার ?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ