Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি ২০১৯, ০৪ মাঘ ১৪২৫, ১০ জামাদিউল আউয়াল ১৪৪০ হিজরী

পুলিশ ফাঁড়ির সামনে যুবকের লাশ

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০১৮, ১১:৫৫ এএম

যশোরে পুলিশ ফাঁড়ির সামনে থেকে ফসিয়ার রহমান (৪০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাতে খাজুরা পুলিশ ফাঁড়ির সামনে থেকে ওই লাশ উদ্ধার করা হয়।
নিহত ফসিয়ার রহমান মাগুরা জেলার শতখালী গ্রামের মৃত শফিউদ্দিনের ছেলে।
স্থানীয়রা জানান, শনিবার বিকালে বাঘারপাড়া ভদ্রডাঙ্গা গ্রামে এক আত্মীয়ের বাড়িতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় ফসিয়ার রহমান।
পরে রাতে স্থানীয়রা তাকে খাজুরা পুলিশ ফাঁড়ির পাশে পড়ে থাকতে দেখেন। তাৎক্ষণিক ফসিয়ারকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
জরুরি বিভাগের চিকিৎসক হাবিবুর রহমান ভূঁইয়া জানান, রাতে ৪-৫ জন যুবক ওই ব্যক্তিকে জরুরি বিভাগে নিয়ে আসেন। তবে হাসপাতালে আনার আগে তার মৃত্যু হয়েছিল। মৃতের শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই।
লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।
খাজুরা ফাঁড়ির এসআই মাসুদুর রহমান মাসুদ জানান, এ ব্যাপারে এখনও পর্যন্ত কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান এসআই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ