Inqilab Logo

ঢাকা বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭, ১২ সফর ১৪৪২ হিজরী

সুন্দরবনের অভয়ারণ্যে মাছ শিকারের অভিযোগে ৮ জেলে আটক

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০১৮, ৫:০১ পিএম

সুন্দরবনের অভয়ারণ্য ঘোষিত এলাকায় মাছ শিকারের অভিযোগে আট জেলেকে আটক করেছে বন বিভাগের সদস্যরা।

রোববার (২২ এপ্রিল) সকাল ৮টার দিকে সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের মাইটার খাল থেকে তাদের আটক করা হয়।

আটক জেলেরা হলেন, সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার মনিপুর গ্রামে রজব আলী গাজীর ছেলে আব্দুল হান্নান (৪০), খুলনার পাইকগাছা উপজেলার বাকা গ্রামের বকস সরদারের ছেলে শুকর আলী সরদার (৫২), খুলনা রুপসা থানার জয়পুর গ্রামের শেখ আফজাল হোসেনের ছেলে শেখ ইসমাইল হোসেন (৪০), কয়রা থানার গোগড়া গ্রামের আকবর আলী সরদারের ছেলে আলমগীর হোসেন (২১), একই এলাকার মদিনাবাদ গ্রামের আব্দুল হামিদ গাজীর ছেলে আব্দুল খালেক (২০), গাটাখালী গ্রামের ইউনুচ আলী মোল্যার ছেলে আব্দুল মালেক (৪২), গোদাড়া গ্রামের নুরুল ইসলাম সানার ছেলে আলমগীর হোসেন (৩৩) ও মইনদ্দীনের ছেলে তৈয়বুর রহমার (৩০)।

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের বুড়িগোয়ালিনী স্টেশন কর্মকর্তা কেএম কবীর হোসেন জানান, সুন্দরবনে নিরাপত্তা টহল দেওয়ার সময় অভয়ারণ্যে মাছ শিকারের অভিযোগে আটক জেলেকে আটক করা হয়েছে। এ সময়ে মাছ ধরার কাজে ব্যবহৃত দুইটি ট্রলার, জাল ও মাছসহ অন্যান্য মালামাল জব্দ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ