Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মিলনের নতুন মিউজিক ভিডিও চলে আয়

| প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

বিনোদন ডেস্ক: আজ লেজার ভিশন থেকে প্রকাশিত হতে যাচ্ছে জনপ্রিয় কন্ঠশিল্পী মিলনের ‘চলে আয়’ গানটির মিউজিক ভিডিও। গীতিকার ¯েœহাশীষ ঘোষের কথায় মিলনের সুরে গানটির সঙ্গীত পরিচালনা করেছেন এমএমপি রনি। চমৎকার কিছু লোকেশেনে চিত্রায়িত গানিটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা। গানটি এবং মিউজিক ভিডিওটি সম্পর্কে মিলন বলেন, এই পর্যন্ত আমার গাওয়া অন্যতম সেরা গান এটি। অসম্ভব সুন্দর কথা, সুর ও কম্পোজিশন শ্রোতা-দর্শকদের মুগ্ধ করবে। মিউজিক ভিডিওটি চমৎকার নির্মাণ করেছেন সৈকত রেজা। আশা করি, গানটি এবং মিউজিক ভিডিওটি সবার ভাল লাগবে।
ছবিঃ মিলন।
আঁকন’স হিউম্যান সাপোর্ট অ্যান্ড ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের যাত্রা শুরু
বিনোদন ডেস্ক: ‘মানুষ মানুষের জন্য-জীবন জীবনের জন্য’ এ ¯েøাগান নিয়ে আমেরিকা প্রবাসী মো. শহীদুল ইসলাম আঁকন এর উদ্যোগে ও ইউনিয়নের সম্মানিত ব্যক্তিবর্গের সার্বিক সহযোগিতায় আঁকন’স হিউম্যান সাপোর্ট অ্যান্ড ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের-এর সেবামূলক কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে। সম্প্রতি গাজীপুর জেলা, কালিয়াকৈর উপজেলার-ফুলবাড়ীয়া ইউনিয়নে স্থানীয় সম্মানিত ব্যক্তিবর্গের উপস্থিতিতে অনুষ্ঠিত হয় প্রতিবন্ধী ও দুঃস্থদের মাঝে বৈশাখী খাবার পরিবেশন, নতুন বস্ত্র বিতরণ ও অর্থ সহযোগিতার কার্যক্রম। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেকন্দ্রীয় আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক মো. আকরাম হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিউজিক ভিডিও


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ