Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫, ১৩ মুহাররাম ১৪৪০ হিজরী‌

একাদশ সংসদ নির্বাচনে নৌকার বিকল্প নেই : আব্দুল আলিম

ঈশ্বরদী (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

আওয়ামীলীগ কেন্দ্রীয় উপকমিটির সদস্য ও মেগা গ্রুপ অব ইন্ডাঃ লিঃ এর চেয়ারম্যান আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী প্রকৌশলী আব্দুল আলিম বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় গেলে দেশে উন্নয়ন হয় তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার কোনো বিকল্প নেই। গতকাল দুপুরে ঈশ^রদী উপজেলার মুলাডুলি ইউনিয়নের বহরপুর গ্রামে বায়তুন নূর জামে মসজিদ ও মাদ্রাসার পাঁচতলা ভবন নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
প্রধান অতিথি প্রকৌশলী আব্দুল আলিম বলেন, স্বল্পোন্নত দেশ থেকে আমরা উন্নয়নশীল দেশের মর্যাদা পেয়েছি।শেখ হাসিনার নেতৃত্বে দেশ ক্রমান্বয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বায়তুন নূর জামে মসজিদ ও মাদ্রাসা নির্মাণ কমিটির সভাপতি সাব রেজিষ্ট্রার মোঃ ইব্রাহিম আলী। অনুষ্ঠান শেষে প্রকৌশলী আব্দুল আলীম তার সমর্থকদের নিয়ে মুলাডুলি, দাশুড়িয়া, কালিকাপুর, আনন্দবাজার ও ভাড়ইমারী, দিকশাইলসহ ঈশ^রদীর বিভিন্ন এলাকায় নৌকার পক্ষে গণসংযোগ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর