Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেছারাবাদে পরকীয়ার জেরে ব্যবসায়ীর শিশ্ন কর্তন

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

নেছারাবাদে দিনমজুরের স্ত্রীর সাথে জোরপূর্বক পরকীয়া করতে গিয়ে লিঙ্গ হারাল মাহফুজুল হক (৪০) নামে ব্যবসায়ী। গত শনিবার রাতে উপজেলার বলদিয়া ইউনিয়নের জীলবাড়ি গ্রামে এ ঘটনা ঘটেছে। পরকীয়ায় অভিযুক্ত মাহফুজুলের অবস্থা বেগতিক দেখে স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। মাহফুজুল পাশ্ববর্তী দক্ষিণ বিন্না গ্রামের আজিজুল হকের ছেলে। ওই দিনমজুরের স্ত্রী খাদিজা বেগম(৩৩) এ রিপোর্ট লেখা আগ পর্যন্ত পুলিশ হেফাজতে রয়েছে।
স্থানীয়রা জানান, অভিযুক্ত মাহফুজুল গ্রামের একজন প্রতিষ্ঠিত গাছ ব্যবসায়ী। সে গ্রামে ঘুরে ঘুরে গাছ কিনে বেড়াত। সম্প্রতি ওই ব্যবসায়ী খাদিজার বাড়ী এলাকায় গাছ কিনেছিল। খাদিজার কাছে গাছের জ্বালানি বেচার কথা বলে তার ফোন নাম্বার নেয়। এর পর তাকে (খাদিজাকে) ফোন দীর্ঘ দিন ধরে কুপ্রস্তাব দিয়ে আসছিল। তারই ধারাবাহিকতায় গত শনিবার রাতে খাদিজার স্বামীর অবর্তমানে বাড়িতে ডুকে খাদিজাকে জোড়পূর্বক ধর্ষনের চেষ্টা চালায়। খাদিজা কৌশলে ঘরে থাকা ধারালো ব্লেড দিয়ে মাহফুজুলের লিঙ্গ কর্তন করে দেয়। হাসপাতালের ডাক্তার মো. আসাদুজ্জামান বলেন, ধারালো ব্লেডের আঘাতে ওই লোকের লিঙ্গের আংশিক কর্তন হয়েছে। অব্যাহত ব্লেডিং সহ অবস্থা খারাপ দেখে বরিশাল রেফার্ড করেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরকীয়ার জেরে
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ