Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ মে ২০১৮, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৫, ৫ রমজান ১৪৩৯ হিজরী

স্ত্রী শোকে কাঁদলেন সিনিয়র বুশ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

স্ত্রী বারবারা বুশকে স্মরণ করে কাঁদলেন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট জর্জ এইচ ডবিøউ বুশ। গত শনিবার হিউস্টনে সেন্ট মার্টিনস এপিস্কোপাল চার্চে আয়োজিত এক অনুষ্ঠানে স্মরণ করা হয় বারবারা বুশকে। এতে যোগ দিয়েছিলেন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটন, বারাক ওবামা, বর্তমান ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প। অনুষ্ঠানে মায়ের প্রতি শ্রদ্ধা প্রকাশ করে বক্তব্য রাখেন ফ্লোরিডার সাবেক গভর্নর জেব বুশ। তার আবেগঘন বক্তব্যে ঝর ঝর করে কেঁদে ফেলেন পিতা জর্জ এইচ ডব্লিউ বুশ। বারবারা বুশের সঙ্গে তার দাম্পতী জীবন ছিল দীর্ঘ ৭৩ বছরের। অনুষ্ঠানে হুইল চেয়ারে করে যুক্তরাষ্ট্রের ৪১তম প্রেসিডেন্ট জর্জ এইচ ডব্লিউ বুশকে ঠেলে নিয়ে আসেন তারই ছেলে যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট জর্জ ডবিøউ বুশ। এ ছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বুশ পরিবারের অন্য সদস্যরা। সিএনএন।

 


Show all comments
  • Tanzela Khatun ২৩ এপ্রিল, ২০১৮, ২:৫৬ পিএম says : 0
    This ......... can cry ? How about Iraq? according to his order US army how much people killed! Uncountable! Hell is waiting
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।