Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাকিবদের ৪ রানে হার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

জয়ের খুব কাছে গিয়েও পারল না সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দরাবাদ। ৪ রানের দুর্দান্ত জয় তুলে নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষস্থান দখলে নিয়েছে চেন্নাই সুপার কিংস।
প্রথমে মনেই হয়নি ৩ উইকেটে ১৮২ রানের বড় ইনিংস গড়বে চেন্নাই। ১০ ওভারে চেন্নাইয়ের স্কোরবোর্ডে ছিল ২ উইকেটে ৫৪ রান। এরপরও খোলস ছেড়ে বের হন আম্বাতি রাইডু ও সুরেশ রায়না। ১৭তম ওভারে রান আউট হওয়ার আগে রাইডু করেন ৩৭ বলে ৯ চার ও ৪ ছক্কায় ৭৯ রান। রায়না অপরাজিত থাকেন ৪৩ বলে ৫৪ রান করে। দুজনে মিলে দ্বিতীয় উইকেট জুটিতে করেন ১১২ রান। ১২ বলে ২৫ রানে অপরাজিত থাকেন ধোনি। শেষ ১০ ওভারে তারা তুলে নেয় ১২৮ রান।
জবাবে ঘরের মাঠে ২২ রানে ৩ উইকেট হারিয়ে শুরুতেই হোঁচট খায় হায়দরাবাদ। সাকিবের সঙ্গে ৪৯ রানের জুটিতে দলকে সামলে নেন অধিনায়ক কেন উইলিয়ামসন। ১৯ বলে ২টি চার ও ১ ছক্কায় ২৪ রান করে দুর্বল শটে আউট হন সাকিব। এর আগে বল হাতে ৪ ওভারে ৩২ রান দিয়ে উইকেটশূন্য ছিলেন বাংলাদেশি অল-রাউন্ডার।
সাকিবের পর ইউসুফ পাঠানের সঙ্গে ৭৯ রানের জুটিতে দলকে জয়ের পথেই নিচ্ছিলেন উইলিয়ামসন। কিন্তু ৭ রানের ব্যবধানে দুজনই ফিরলে হায়দরাবাদের আশা ফিকে হয়ে যায়। ৫১ বলে ৫টি করে চার ও ছক্কায় ৮৪ রানের দুর্দান্ত ইনিংস খেলেন উইলিয়ামসন। পাঠানের ব্যাট থেকে আসে ২৭ বলে ৪৫ রান। হায়দরাবাদের শেষ ওভারে দরকার ছিল ১৯। রশিদ খানের একটি করে ছক্কা চারে তারা নিতে পারে ১৪ রান। আরেক অপরাজিত ব্যাটসম্যান ছিলেন ঋদ্ধিমান শাহা (৫ বলে ৫)। ৫ ম্যাচে দ্বতীয় হারে পয়েন্ট তালিকার চারে হায়দরাবাদ। সমান ম্যাচ খেলে চার জয় পাওয়া চেন্নাই শীর্ষে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাকিব

২৯ অক্টোবর, ২০২২
১৩ অক্টোবর, ২০২২
৯ অক্টোবর, ২০২২
৮ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ