Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ মে ২০১৮, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৫, ৬ রমজান ১৪৩৯ হিজরী

রাজধানীর বেরাইদে আওয়ামীলীগের দু’পক্ষে সংঘর্ষে নিহত ১ আহত ১০

| প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০১৮, ১১:৪৯ পিএম


বিশেষ সংবাদদাতা : রাজধানীর বাড্ডার বেরাইদে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের সময় গোলাগুলিতে একজন নিহত হয়েছেন। এ সময় আহত হয় ১০জন। নিহত ব্যক্তি কামরুজ্জামান দুখু (৩৮)। গতকাল রোববার বিকেলে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের এ্যাপলো হাসপাতালসহ বিভিন্ন ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে শরিফ, কামাল, তাজ, নাজিরের অবস্থা গুরুত্বর। ভাটারার বেরাইদ ইউনিয়নে ভাগ্নে ফারুক গ্রæপের সঙ্গে ইউনিয়ন চেয়ারম্যান জাহাঙ্গীর গ্রæপের সংঘর্ষের সময় গোলাগুলি হয়। জাহাঙ্গীর আলম বাড্ডা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।
বেরাইদ ইউনিয়ন চেয়ারম্যান হাজি জাহাঙ্গীর আলম সাংবাদিকদের কাছে অভিযোগ করেছেন, পুলিশের উপস্থিতিতে সংসদ সদস্য রহমত উল্লাহর ভাগ্নে ফারুক তার বাড়ির সামনে গুলি চালিয়েছে। অপরদিকে ফারুক আহমেদের গ্রæপ এ অভিযোগ অস্বীকার করেছে।
বাড্ডা থানার ওসি কাজী ওয়াজেদ আলী বলেন, এলাকায় আধিপত্য বিস্তারের জের ধরে বেরাইদ ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম এবং স্থানীয় সংসদ সদস্য রহমতউল্লাহর পক্ষের লোকজনের গোলাগুলিতে একজন নিহত হয়েছে। এ ব্যাপারে ব্যবস্থা নেয়া হচ্ছে। প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল বিকেলে ভাগ্নে ফারুক গ্রæপের লোকজন অস্ত্র নিয়ে জাহাঙ্গীর চেয়ারম্যানের বাড়ি ঘেরাও করে। ওই সময় ভাগ্নে ফারুক গ্রæপের লোকজন গুলি ছোড়ে। উভয়পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। পুরে পুলিশ ঘটনাস্থলে গেলে পরিস্থিতি স্বাভাবিক হয়। এ ঘটনায় এলাকার সাধারন মানুষের মধ্যে আতংক বিরাজ করছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ