Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি ২০১৯, ০৪ মাঘ ১৪২৫, ১০ জামাদিউল আউয়াল ১৪৪০ হিজরী

ইয়াবাসহ গ্রেফতার ক্রিকেটার মুক্তা

| প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম


চট্টগ্রাম ব্যুরো : এবার ইয়াবাসহ ধরা পড়লেন নারী ক্রিকেটার। গ্রেফতার নাজবীন খান মুক্তা (২৩) আনসার ক্রিকেট টিমের সদস্য। গতকাল (রোববার) ১৪ হাজার ইয়াবা ট্যাবলেটসহ তাকে গ্রেফতার করে বাকলিয়া থানা পুলিশ। মুক্তা গ্রীন লাইন বাসে কক্সবাজার থেকে ঢাকায় যাচ্ছিলেন। কর্ণফুলী সেতু এলাকায় বাসে তল্লাশি চালায় পুলিশ। তল্লাশির একপর্যায়ে তার ব্যাগে পাওয়া যায় ইয়াবা ট্যাবলেট। ইয়াবাসহ তাকে থানায় নিয়ে যায় পুলিশ। সেখানে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। মুক্তা ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলার মঠবাড়ি গ্রামের আবুল খায়ের কাজলের মেয়ে। ঢাকার সেগুনবাগিচায় তাদের বাসা।
বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী ইনকিলাবকে বলেন, জিজ্ঞাসাবাদে মুক্তা স্বীকার করেছেন এরআগেও কয়েক দফায় কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবার চালান নিয়ে গেছেন তিনি। কক্সবাজারের নাহিদ নামের একজনের কাছ থেকে ইয়াবা নিয়ে ঢাকায় তার সহযোগী রিপনকে সরবরাহ করতেন বলে স্বীকার করেছেন। এছাড়া নিয়মিত বন্ধু-বান্ধবদের সঙ্গে মিলে ইয়াবা সেবনও করেন। ওসি জানান, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের অনার্সের ছাত্রী ছিলেন মুক্তা। মাদকাসক্ত হওয়ার পর অনিয়মিত হয়ে পড়ায় তার ছাত্রত্ব বাতিল হয়। তিনি ঢাকা প্রিমিয়ার লীগ, মহিলা ক্রিকেট লীগে নিয়মিত অংশ নেন। মহিলা ক্রিকেট আনসার টিমের তিনি একজন নিয়মিত ক্রিকেটার। তার বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ