Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ মে ২০১৮, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৫, ৫ রমজান ১৪৩৯ হিজরী

রাজধানীতে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০১৮, ৩:২৪ পিএম

রাজধানীর বায়তুল মোকাররম মসজিদের সামনে বিএনপির একটি বিভোক্ষ মিছিল ছত্রভঙ্গ করে দেয়ার পর দলের নেতাকর্মীদের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়ায় জড়িয়েছে পুলিশ।
রোববার দুপুর ২টার কিছু আগে বায়তুল মোকাররম মসজিদের সামনের সড়কে এ ঘটনা ঘটে।
প্রাথমিকভাবে পাওয়া খবরে ঘটনাস্থল থেকে কয়েকজনকে আটকের তথ্যও পাওয়া গেছে। তবে এসব বিষয়ে তাৎক্ষণিকভাবে কেউ কিছু নিশ্চিত করতে পারেনি।
এ সময় পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে বাংলা টিভির রিপোর্টার আরমান কায়েস ও তার ক্যামেরাম্যানকেও আটক করা হয় বলে তার সহকর্মী সাংবাদিকদের অভিযোগ।

বিএনপি নেতাকর্মীদের ছোড়া ইটের আঘাতে পুলিশের মতিঝিল জোনের এডিসি শিবলী নোমানসহ ছয়/সাতজন পুলিশ সদস্য আহত হন। পুলিশের একটি গাড়িও ভাঙচুর করা হয়। মতিঝিল জোনের সংশ্লিষ্ট এক পুলিশ কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন।

ধাওয়া-পাল্টা ধাওয়া চলাকালে পুরান পল্টন এলাকা যান চলাচল বন্ধ হয়ে যায়। মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করে।
কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে গতকাল নতুন কর্মসূচি ঘোষণা করে দলটি।

ঘোষিত ওই কর্মসূচির আওতায় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আজ বিক্ষোভ মিছিল বের করে।

 


Show all comments
  • গনতন্ত্র ২৩ এপ্রিল, ২০১৮, ৪:১৪ পিএম says : 0
    জনগন বলছেন, “ মিলে – ২০১৮ “ মধু পোকার দুই/চারটা কামড় না খেলে, মধু কি এত সহজে মিলে ? কাঁটার আঘাত যদি না পেলে, গোলাপ কি সহসায় হাতে মিলে ? জেলের ভাত যদি নাই খেলে, ফুলের মালা কেমনে আসবে গলে ? আন্দোলনে লাঠি-পিটা না খেলে, গদি কি এত সহজে মিলে ? বুদ্ধির ঘাটতি মেটাতে গিয়েছে দলবলে, ঐক্যজোট না করলে ভাসবে বুক কিনতু চোখের জলে ?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর