Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

সুনামগঞ্জে কাভার্ডভ্যানের ধাক্কায় কনস্টেবল নিহত

সুনামগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৮, ১০:৫৬ এএম

সুনামগঞ্জে আঞ্চলিক মহাসড়কে কাভার্ডভ্যানের ধাক্কায় ইমান আলী (২৪) নামে এক কনস্টেবল নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন এক এএসআই।
সোমবার রাতে জেলার জয়কলস আহসানমারা ব্রিজের পূর্বপাড়ে এ দুর্ঘটনা ঘটে।
নিহত কনস্টেবল ইমান আলী শ্রীমঙ্গল থানাধীন কুঞ্জবন গ্রামের আব্দুল করিমের ছেলে। আহত এএসআই মীর হোসেন (৪২) ছাগলনাইয়া থানাধীন পূর্ব ছাগলনাইয়া গ্রামের মো. ছাদেক মজুমদারের ছেলে। তারা দীর্ঘদিন ধরে দক্ষিণ সুনামগঞ্জ থানায় কর্মরত।

পুলিশ সূত্রে জানা যায়, রাত ৮টার দিকে ওই এএসআই ও কনস্টেবল ইমান আলী থানার দায়িত্ব পালনের জন্য মোটরসাইকেলে নোয়াখালী বাজারের উদ্দেশে রওনা দেন।

পথিমধ্যে জয়কলস আহসানমারা ব্রিজের পূর্বপাড়ে পৌঁছালে সুনামগঞ্জ থেকে সিলেটগামী একটি কাভার্টভ্যান (ঢাকামেট্রো-ট-১৩-২১৬১) তাদের ধাক্কা দেয়।

ইমান আলীকে আশাঙ্কাজনক অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে রাত সাড়ে ৯টার দিকে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত এএসআই মীর হোসেন সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, কাভার্ডভ্যান চালক সুমন হোসেন ও হেলপার রিপন মিয়াকে আটক করেছে পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ