Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সবাই কাঁধে কাঁধ মিলিয়ে গণতন্ত্রের মাকে মুক্ত করে আনব -আমীর খসরু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৮, ৫:৪০ পিএম

আমরা সবাই ঐক্যবদ্ধ আছি, আমাদের মাঝে কোনো দূরত্ব নেই বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। তিনি বলেন, সবাই কাঁধে কাঁধ মিলিয়ে গণতন্ত্রের মাকে মুক্ত করে আনব। আমাদের নিয়ে যত ফেক নিউজ প্রচার করা হোক না কেনো, এসবে কান দেবেন না।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের তৃতীয় তলার হলরুমে জিয়া নাগরিক সংসদ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নেতাকর্মীদের আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, আপনারা সবাই ঐক্যবদ্ধ থাকুন। কারো বিভ্রান্তিকর তথ্য আমলে নেবেন না। অতীতেও বিএনপিকে ভাঙতে অনেক অপপ্রচার চালানো হয়েছে, এসব নতুন কিছু নয়। খালেদা জিয়াকে কারাগারে নেওয়ার পরও বিএনপিকে ভাঙতে বিভিন্ন অপপ্রচার ও বিভ্রান্তিকর নিউজ করা হয়েছে।

 

সাবেক এই বাণিজ্যমন্ত্রী বলেন, আপনারা গণতন্ত্রের মাকে মিথ্যা মামালায় কারাগারে বন্দি রেখে নির্বাচনের স্বপ্ন দেখলে তা কখনো পূরণ হবে না। একতরফা নির্বাচন করতে যত বাধা দিয়েছেন, আপনাদের সব বাধা জনগণের জোয়ারে ভেঙে যাচ্ছে। তাই আপনাদের কোনো চক্রান্ত সফল হবে না।

তিনি বলেন, দেশে কোনো নির্বাচন করতে হলে আগে খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তি দিতে হবে। সব দলের অংশগ্রহণে নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা করতে হবে, লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করতে হবে। এ ছাড়া কোনো নির্বাচন করতে দেয়া হবে না।

সংগঠনের সভাপতি মাইন উদ্দিন মজুমদারের সভাপতিত্বে আসাদুল হক ওহিদুল জোয়ার্দ্দারের সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল প্রমুখ।

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমীর খসরু

২২ নভেম্বর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ