Inqilab Logo

ঢাকা বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭, ১২ সফর ১৪৪২ হিজরী

খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ করতে গেছেন স্বজনরা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৮, ৬:২৫ পিএম

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করতে কারাগারে গেছেন তার পরিবারের পাঁচ সদস্য। মঙ্গলবার বিকাল সাড়ে ৪টার দিকে তারা কারাগারে প্রবেশ করেন বলে কারা সূত্র জানিয়েছে। এই পাঁচজন হলেন- খালেদা জিয়ার বোন সেলিমা ইসলাম, ভাতিজি শাহিনা জামান, ভাজিতা অভিক ইস্কান্দার, ভাগ্নি বেবি ইসলাম ও ভাগ্নে মো. মামুন।

এমন সময় পরিবারের পাঁচ সদস্য খালেদা জিয়ার সঙ্গে কারাগারে দেখা করতে গেছেন, যখন তার শারীরিক অবস্থার বড় ধরনের অবনতি হয়েছে বলে বিএনপির পক্ষ থেকে অভিযোগ তোলা হয়েছে।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিশেষ জজ আদালত-৫ এর বিচারক ড. আখতারুজ্জামান বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে ৫ বছরের কারাদণ্ড দেন। এরপর থেকে তিনি নাজিম উদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে আছেন।
খালেদা জিয়ার মুক্তির দাবিতে আন্দোলন-সংগ্রামের সঙ্গে আইনি প্রক্রিয়া চালিয়ে যাচ্ছে বিএনপি। ইতোমধ্যে বিচারিক আদালতের রায় বাতিল এবং খালেদা জিয়ার জামিন চেয়ে আপিল করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ করতে গেছেন স্বজনরা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ