Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জে চরমপন্থী পরিচয়ে ৩ চিকিৎসকের চাঁদা দাবি

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৮, ৮:২৪ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় চরমপন্থী পূর্ববাংলার কমিউনিস্ট পার্টির পরিচয়ে ৩ চিকিৎসকের কাছে চাঁদা দাবি করা হয়েছে। কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্পনা কর্মকর্তা ডা. প্রেমানন্দ মন্ডল, কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা.প্রীতিশ তরফদার ও মেডিকেল অফিসার ডা. মোঃ মোবাসসিরুল ফেরদৌসের কাছে মঙ্গলবার মোবাইল থেকে পৃথক ভাবে ফোন দিয়ে পূর্ববাংলার কমিউনিস্ট পার্টির পরিচয়ে ৫ লাখ টাকা করে চাঁদা দাবি করা হয়। চাঁদার টাকা না দিলে তাদের পরিবারের সদস্যদের অপহরনের হুমকি দেয়া হয়। এ ব্যাপারে কোটালীপাড়া থানায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. ফেরদৌস কোটালীপাড়া থানায় জিডি করেছেন। এ নিয়ে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের মধ্যে অতঙ্ক বিরাজ করছে।
কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্পনা কর্মকর্তা ডা. প্রেমানন্দ মন্ডল বলেন, আমার মোবাইলে এদিন সকাল ১০ টা ৪২ মিনিটে ০১৭৩১৮০৮৭৭০০ নং মোবাইল থেকে ফোন করে পূর্ববাংলার কমিউনিস্ট পার্টির কর্মী বিপ্লব পরিচয় দিয়ে বলে তাদের দল চালাতে প্রতি মাসে ৩০ লাখ টাকা ব্যয় হয়। ইতিমধ্যে তাদের ২৫ লাখ টাকার ব্যবস্থা হয়েছে। আরো ৫ লাখ টাকা প্রয়োজন। সে আমার কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। টাকা না দিলে পরিবারের সদস্যদের অপহরনের হুমকি দেয়া হয়। পরে আমাদের হাসপাতালে আরো দু’ চিকিৎসক প্রীতিষ তরফদার ও ফেরদৌসকে ফোন দিয়ে চাঁদা দাবি করে ও হুমকি দেয়।
কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মোঃ মোবাসসিরুল ফেরদৌস বলেন, আমার কাছে ০১৭৩১৮০৮৭৭০০ নং মোবাইল থেকে ১০ টা ৫৪ মিনিটে ফোন দিয়ে বিপ্লব নিজেকে পূর্ববাংলার কমিউিনিস্ট পার্টির সদস্য পরিচয় দিয়ে চাঁদা দাবি কবে। তবে সে আমার কাছে টাকার পরিমান উল্লেখ করেনি। টাকা না দিলে আমার প্রাণ নাশের ও চাকরির ক্ষতি হবে বলে হুমকি দেয়।
কোটালীপাড়া থানার ওসি মোঃ কামরুল ফারুক বলেন, এ ব্যাপারে জিডি দায়ের করার পর আমরা তদন্ত শুরু করেছি। যে ফোন থেকে চাঁদা দাবি করা হয়েছে সেটি আমরা বন্ধ পাচ্ছি। আতঙ্ক সৃষ্টির জন্য কেউ ভুয়া ফোন দিয়েছে বলে ধারনা করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চাঁদা দাবি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ