Inqilab Logo

ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

যুবককে গলা কেটে হত্যা

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৮, ৮:৫২ পিএম

পাবনায় পৌর এলাকার নারায়নপুর মহল্লার শাহেদ হাসান শুভ (২২) নামের এক যুবককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত সোমবার দিবাগত রাতের কোনো এক সময় এই হত্যাকান্ডটি সংঘটিত হয়। আজ মঙ্গলবার সকাল তার লাশ উদ্ধার করে পুলিশ। নিহত শুভ পাবনা পৌর সদরের নারায়নপুর উত্তরপাড়া মহল্লার আরশেদ আলমের পুত্র এবং সরকারি এডওয়ার্ড কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট রাশেদ আলী সোহেলের ছোট ভাই । তিনি জানান, এইচএসসি পরীক্ষায় অকৃতকার্য হওয়ার পর নিজ বাসার নিচেই শুভকে পরিবারের পক্ষ থেকে মুদিখানা দোকান করে দেয়া হয়। রাত প্রায় রাত ১টা পর্যন্ত ব্যবসা-বাণিজ্য করার পর সে দিকে বাসায় চলে আসত। তার কাছে বাসায় আসার কলাপসিবল গেটের একটি চাবি থাকত। গতকাল মঙ্গলবার সকালে শুভকে ঘরে না দেখে খোঁজাখুঁজি শুরু করে পরিবারের লোকজন। পরে বাসা সংলগ্ন তার চাচা মাসুদ পারভেজের চারতলা বাসার ছাদে শুভকে গলাকাটা অবস্থায় পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়া হয়।

সোহেল হাসান আরো জানান, গত সোমবার রাতে শুভ’র কাছে দু’জন অতিথি এসেছিলেন। তাদের তিনি চিনতে পারেননি। ভেবেছিলেন শুভ’র পরিচিত বন্ধু হবে। নিহত শুভ মৃত্যুর ছাত্রলীগের সক্রিয় কর্মী ছিল। পরিবারের চাপে সম্প্রতি সে রাজনীতি ছেড়ে দেয়। ব্যবসা নিয়ে ব্যস্ত হয়ে পড়ে। পূর্ববিরোধের জেরে পরিচিত কেউ তাকে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।
পাবনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ওবাইদুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে শুভর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যার মোটিভ এখনও উদঘাটিত হয়নি। পুলিশ চেষ্টা চালাচ্ছে । পাবনার পুলিশ সুপার জিহাদুল কবীর পিপিএম যত দ্রুত সম্ভব শুভসহ অনুঘাটিত হত্যাকান্ডের মোটিভ উদঘাটন করে দোষীদের বিচারের আওতায় আনার জন্য জেলার সকল থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলা কেটে হত্যা
আরও পড়ুন