Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিশুকে ১১ বার ধর্ষণকারী হিন্দু পরিষদ নেতা আটক

| প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম


ইনকিলাব ডেস্ক : ভারতের ত্রিপুরা রাজ্যে তিন মাস আটকে রেখে এক শিশুকে ১১ বার ধর্ষণ করার অভিযোগে বিশ্ব হিন্দু পরিষদের এক নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার খোয়াই জেলার চম্পলাই এলাকার নিজ বাড়ি থেকে ওই বৃদ্ধকে গ্রেফতার করা হয়েছে। ফেব্রুয়ারি মাস থেকে গত তিন মাসে শিশুটিকে ১১ বার ধর্ষণ করা হয় বলে জানান এসপি। আগরতলা থেকে প্রায় ৬০ কিলোমিটার দূরবর্তী চম্পলাইয়ে নিজ বাড়িতে আটকে রেখে ১৪ বছরের শিশুটিকে । তিনি আরও জানান, একপর্যায়ে পালিয়ে শিশুটি বিশালগড়ে এক আত্মীয়ের বাড়িতে গিয়ে আশ্রয় নেয়। সেখানে স্বজনদের কাছে নিজের ওপর চলা সব অত্যাচারের কথা খুলে বলে শিশুটি। এনডিটিভি।

তিন চিকিৎসক ভাইয়ের শিরñেদ করেছে আইএস
ইনকিলাব ডেস্ক : আফগানিস্তানে চিকিৎসা পেশার সঙ্গে জড়িত তিন ভাইকে শিরñেদ করে হত্যা করেছে জঙ্গিগোষ্ঠী আইএস। পূর্বাঞ্চলীয় নানগারহার প্রদেশে ঘটনাটি ঘটেছে বলে গত সোমবার এক প্রাদেশিক কর্মকর্তা জানিয়েছেন। পাকিস্তানের সীমান্তবর্তী আফগানিস্তানের এই প্রদেশটিতে আইএসের শক্ত অবস্থান আছে। শনিবার রাতে চাপারহার জেলায় ওই তিন ভাইকে হত্যা করা হয় বলে জানিয়েছেন নানগারহার প্রদেশের গভর্নরের মুখপাত্র আতাউল্লাহ খোগিয়ানি। নিহতদের মধ্যে বড়জন ২৭ বছর বয়সী নিসার তারেলিওয়াল একজন চিকিৎসক ছিলেন। সাউথ এশিয়ান মনিটর।

 



 

Show all comments
  • Nannu chowhan ২৫ এপ্রিল, ২০১৮, ৯:২৬ এএম says : 2
    This is big conspiracy of the US & Israrel have created by the the name of ISIS tarror group just to destroy Muslims reputations & by other ways is to finish muslim talents.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ