Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ মে ২০১৮, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৫, ৫ রমজান ১৪৩৯ হিজরী

বর্তমান সরকারে অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয় -আমীর, ইসলামী আন্দোলন

| প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, বর্তমান সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। নির্বাচন সুষ্ঠ করতে হলে সেনাবাহিনী নিয়োগ করতে হবে। গাজীপুর ও খুলনা সিটি নির্বাচনের দিকে দেশবাসী তাকিয়ে আছে। এই নির্বাচন সুষ্ঠু না হলে একাদশ জাতীয় নির্বাচনও সুষ্ঠু হবে না। পীর সাহেব বলেন, দেশের মানুষ মুক্তি চায়, মানুষ পরিবর্তন চায়। বর্তমানে খুন, গুম, সন্ত্রাস ও ধর্ষণ মারাত্মক আকার ধারণ করছে। মানুষ নৈতিকতা হারিয়ে পশুত্ব বরণ করছে। মাদকে দেশ সয়লাব। মাদক তরুণ প্রজন্মকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে। তিনি বলেন, দেশবাসীকে ইসলামের পক্ষে অবস্থান নিতে আগামী নির্বাচনে হাতপাখাকে ক্ষমতায় আনতে হবে।
গতকাল বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ রাজশাহী জেলা শাখার উদ্যোগে নগরীর সাহেববাজার বড় মসজিদ প্রাঙ্গণে বিশাল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। এতে বিশেষ অতিথি ছিলেন নায়েবে আমীর মাওলানা আব্দুল হক আজাদ। এ সময় জেলা নেতৃবৃন্দ, স্থানীয় মাদরাসার শিক্ষকমন্ডলী, সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ সংক্রান্ত আরও খবর