Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

আয়ে এগিয়ে ‘নানু কি জানু’, প্রশংসায় ‘বিয়ন্ড দ্য ক্লাউডস’

| প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

গত শুক্রবার মাজিদ মাজিদি পরিচালিত ‘বিয়ন্ড দ্য ক্লাউডস’ আর অভয় দেওল অভিনীত ‘নানু কি জানু’ চলচ্চিত্র দুটির প্রতিদ্বন্দ্বিতা দিয়ে বলিউডের সপ্তাহ শুরু হয়। যেমন ধারণা করা হয়েছিল তেমনি করে আয়ের ক্ষেত্রে পরের ফিল্মটির এগিয়ে ছিল প্রথম দিন থেকে।
ইরানের বিশ্বখ্যাত নির্মাতা মাজিদির বলিউড প্রয়াস ‘বিয়ন্ড দ্য ক্লাউডস’ একেবারে গৌণ আয়ে যাত্রা শুরু করে। ড্রামা ফিল্মটিতে অভিনয় করেছেন ঈশান খাট্টার, মালবিকা মোহানন, গৌতম ঘোষ, জি. ভি. শারদা, তনিস্থ চ্যাটার্জি, দ্বানি রাজেশ, মিয়া মায়েলজার এবং হিবা শাহ। সপ্তাহান্ত পর্যন্ত চলচ্চিত্রটি আয় করেছে ১.২ কোটি রুপি। আয় কম হলেও এটি ব্যাপক প্রশংসা অর্জন করেছে।
চলতি সপ্তাহের আরেক উল্লেখযোগ্য ফিল্ম ‘নানু কি জানু’। কমেডি ফিল্মটিতে অভিনয় করেছেন অভয় দেওল, পত্রলেখা, বৃজেন্দ্র কালা, মনু ঋষি চাদা, রাজেশ শর্মা, মনোজ পাহভা এবং হিমানী শিবপুরি। সপ্তাহান্ত পর্যন্ত এটি আয় করেছে ৩.১ কোটি রুপি।
গত শুক্রবারের জন্য নির্ধারিত ‘হাই জ্যাক’ এবং ‘ওমার্তা’ ফিল্ম দুটির মুক্তির তারিখ পেছানো হয়েছে।
ছবিঃ নানু কি জানু (ক্যাপশন: ‘নানু কি জানু’র একটি দৃশ্য)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ‘নানু কি জানু
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ