Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুক্তিযোদ্ধা মো. হাফিজ খাঁনের ইন্তেকাল

লক্ষীপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

লক্ষীপুরে মুক্তিযোদ্ধা সাবেক লাহারকান্দি ইউপি চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মো. হাফিজ খাঁন সদর উপজেলার চাঁদখালী গ্রামের নিজ বাড়ীতে মঙ্গলবার সকালে বার্ধক্য জনিত রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। ইন্না ল্লিলাহে ওয়া ইন্না ইলাইহি রাজেউন। মৃত্যু কালে তার বয়স হয়েছে ৯৬ বছর। মঙ্গলবার বিকেলে চাঁদখালী দাখিল মাদ্রাসা মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এ সময় লক্ষীপুর পৌর সভার মেয়র এ তাহের, সদর উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা শাহরীন ফেরদৌসী, জেলা আওয়ামীগের সবেক সভাপতি এম আলউদ্দিনসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতা কর্মী ও বিপুল সংখ্যক এলাকাবাসী উপস্থিত ছিলেন।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, বেসামরিক বিমান পরিবহণ ও পর্যটন মন্ত্রী একেএম শাহজাহান কামাল (এমপি), জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু সাধারন সস্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়নসহ, বিভিন্ন মুক্তিযোদ্ধা সংগঠক, সামাজিক ও রাজনীতিক ব্যক্তিরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুক্তিযোদ্ধা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ