Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

শবে-বরাত উপলক্ষে দক্ষিণাঞ্চলের বিভিন্নস্থানে ওয়াজ মাহফিল

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

পবিত্র শবে বরাত উপলক্ষে দক্ষিনাঞ্চলের বিভিন্নস্থানে ওয়াজ মাহফিল সহ বিভিন্ন ধরনের এবাদত বন্দেগীর আয়োজন করা হয়েছে। শবে বরাত উপলক্ষে সর্ববৃহত ধর্মীয় সমাবেশ হবে ফরিদপুরের বিশ্ব জাকের মঞ্জিলে। দেশের বিভিন্ন এলাকা থেকে লক্ষ লক্ষ জাকেরান ও আশেকান সহ ধর্মপ্রান মুসলমানগন এ দরবার শরিফে উপস্থিত হয়ে রাতভর এবাদত বন্দেগীতে অংশ নেবেন। সমবেত সকলে বিশ্ব জাকের মঞ্জিলের পীর ছাহেব হজরত মাওলানা শাহসুফি সৈয়দ খাজাবাবা ফরিদপুরী নকসবন্দী মুজাদ্দেদী (কুঃছেঃআঃ) ছাহেবের রওজা শরিফও জিয়ারত করবেন।
শবে বরাত উপলক্ষে বরিশালের চকবাজার জামে এবাদল­াহ মছজিদে আগামীকাল(শুক্রবার) থেকে তিনদিন ব্যাপী তফসিরুল কোরআন ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হবে। বরিশালের মুরুব্বীয়ানে দ্বীন আলহাজ হজরত মাওলানা শরফউদ্দিন বেগ ছাহেবের সভাপতিত্বে এ মাহফিলে আলহাজ হজরত মাওলানা খালিদ সাইফুল­াহ আইয়ুবী ছাহেব ছাড়াও হজরত মাওলানা শাহ মোঃ হযরত আলী ছাহেব, আলহাজ মাওলানা আবদুল গাফফার ছাহেব, মুফতি মাওলানা মুহিববুল­াহ আল-মুঈন ছাহেবও ওয়াজ করবেন বলে জানা গেছে।
জামে এবাদুল্লাহ মছজিদের পক্ষ থেকে খতিব আলহাজ হজরত মাওলানা মির্জা নুরুরু রহমান বেগ ছাহেব সকলকে এ মাহফিলে অংশ গ্রহনের দাওয়াত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ