Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দারুল আজহার মডেল মাদরাসায় পুরস্কার বিতরণ

| প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

গতকাল দারল আজহার মডেল মাদরাসা উত্তরা প্রধান ক্যাম্পাসের উদ্যোগে ৫ম ও ৮ম শ্রেনী সরকারী ট্যালেন্টপুল বৃত্তিপ্রাপ্ত ছাত্র ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণী উপলক্ষে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন দারুল আজহার মডেল মাদরাসার প্রতিষ্ঠাতা ও ফাউন্ডেশনের ম্যানেজিং ট্রাস্টি প্রিন্সিপাল মাওলানা সাইফ উদ্দিন আহমদ খন্দকার।
অনুষ্ঠানে সভাপতিত্বে করেন দারুল আজহার মডেল মাদরাসা দক্ষিণখান ক্যাম্পাসের নির্বাহী সভাপতি মুহাম্মদ এনামুল হক হাসান। বিশেষ অতিথি ছিলেন দারুল আজহার ফাউন্ডেশনের সেক্রেটারী সাহাব উদ্দিন আহমদ খন্দকার, দক্ষিণখান ক্যাম্পাসের অধ্যক্ষ মাওলানা শরীফুল ইসলাম, উত্তরা ক্যাম্পাসের ভাইস প্রিন্সিপাল মাওলানা আজিজুল হক, ভোলা ক্যাম্পাসের অধ্যক্ষ মাওলানা আসাদুল্লাহ, ফায়দাবাদ আসগারুল উলূম সরকারী মাদরাসার অধ্যক্ষ মাওলানা আলতাফ হোসাইন, আরো উপস্থিত ছিলেন, মাহমুদুল হাসান কিবরিয়া, মুহাম্মদ সালমান প্রমূখ। - বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মডেল মাদরাসায়
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ