Inqilab Logo

বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

মাদার তেরেসা মিশনারিজের পাশে গেইল-স্যামিরা

প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপ খেলা তাদের জন্য অনিশ্চিত হয়ে পড়েছিল। বিশ্বকাপে খেলার জন্য অনুশীলন জার্সিই ছিল না তাদের। এছাড়া ভারতে খেলতে আসার জন্য পর্যাপ্ত পরিমাণে অর্থও ছিল না তাদের ফান্ডে। এত কথা যাদের নিয়ে সেই গেইল-স্যামিরাই বিশ্বকাপ শেষে ফিরে যাওয়ার সময় অর্থ দান করলেন।
ভাগ্যে থাকলে কেউ তা খÐাতে পারে না। এই মুহূর্তে গেইলদের চেয়ে বেশি আনন্দে আর কে আছে! ওয়েস্ট ইন্ডিজের নারী দলের পাশাপাশি পুরুষ দলও একই দিনে চ্যাম্পিয়ন হওয়াতে আনন্দের পাল্লাটা একটু বেশিই ভারী। এ বছরটাকে ওয়েস্ট ইন্ডিজের বছর বললে ভুল হবে না। দু’টি টি-টোয়েন্টি বিশ্বকাপ শিরোপার পাশাপাশি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ট্রফিও জিতেছে ক্যারবিয়ান যুবারা।
শেষ ওভারে চার বলে চার ছক্কা মেরে বিনোদনের ষোলকলা পূর্ণ করা ড্যারেন স্যামিরা তাদের বিশ্বকাপ জয় থেকে অর্জিত অর্থ থেকে কিয়দংশ দান করলেন কলকাতায় অবস্থিত মাদার তেরেসা মিশনারিজে। ওয়েস্ট ইন্ডিজের ম্যানেজার রল লুইস এই অর্থ তুলে দেন মিশনারিজের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে। অসাধারণ বিশ্বজয়ে বিশ্ববাসীর মন জয় করে নিয়েছে ক্যারিবীয়রা। তাদের এই মহানুভবতা মনে রাখবে সবাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদার তেরেসা মিশনারিজের পাশে গেইল-স্যামিরা
আরও পড়ুন