Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ মে ২০১৮, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৫, ৫ রমজান ১৪৩৯ হিজরী

গাজীপুরে শিশু হত্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৮, ৩:২০ পিএম

গাজীপুরের মোঘরখাল এলাকার সাড়ে তিন বছরের শিশু সাদিয়া আক্তার হত্যা মামলায় ফারুক মোল্লা ( ৩১) নামে এক আসামিকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে আসামিকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। বৃহস্পতিবার সকালে গাজীপুরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এ কে এম এনামুল হক এ রায় দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি ফারুখ রাজশাহীর বাঘা থানার কালিদাসখালি এলাকার ওয়াছিন মোল্লা ফকিরের ছেলে। তিনি গাজীপুরে গার্মেন্টসে চাকুরির সুবাদে মোগরখাল এলাকার ফজলু মিয়ার বাড়িতে ভাড়া থাকত। আসামি ফারুক মোল্লা পলাতক রয়েছে।

মামলার অভিযোগ, ফারুক মোল্লা মোঘরখাল এলাকার শাহজাহান সাজুর বাসায় ভাড়া থেকে কারখানায় চাকুরি করত। বনিবনা না হওয়ায় এক পর্যায়ে শাহজাহান তাকে (ফারুক মোল্লা) বাড়ি থেকে বের করে দেয়। পরে সে একই এলাকার ফজলু মিয়ার বাড়িতে ভাড়া ওঠে। বিভিন্ন সময় ফারুক মোল্লা মোবাইল ফোনে শাহজাহানের পরিবারকে হুমকি দিত। ২০১২ সালের ১৯ অক্টোবর রাতে শাহজাহানের বাড়িতে ঢুকে ছুরি দিয়ে শাহজাহানের মেয়ে সাদিয়া আক্তারকে পিঠে দুইটি আঘাত করে পালিয়ে যায়। পরে স্বজনরা সাদিয়াকে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে নিহতের মা দুলালী বেগম বাদী হয়ে জয়দেবপুর থানায় মামলা করেন।

 


দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।