Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ মে ২০১৮, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৫, ৬ রমজান ১৪৩৯ হিজরী

আল্লাহর দ্বীন কায়েম করতে হলে রাসুল (সা:)’র আনুগত্যের বিকল্প নেই -মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০১৮, ৬:১০ পিএম

বাংলাদেশ আনজুমানে আল ইসলাহর কেন্দ্রীয় সভাপতি হযরত মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী বলেন, আল্লাহর দ্বীন কায়েম করতে হলে রাসুল (সা:)’র আনুগত্যের বিকল্প নেই। নামাজ, রোযা তথা ইসলামের রোকনগুলো সঠিকভাবে আদায় করলে রাসুল (সা:)’র আনুগত্য হয়। পালন হয় আল্লাহর হুকুম। আজ কিছু জ্ঞানপাপী ইসলামের অপব্যাখ্যা দিয়ে মানুষের ঈমান নষ্ট করছে। তাই শবেবরাত ও রমজান মাসের আমলের এব্যাপারে সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে। সালাফীদের অপব্যাখ্যা থেকে দূরে থাকতে হবে।
তিনি গতকাল বৃহস্পতিবার স্থানীয় জালালিয়া ইব্রাহীমিয়া আবাসিক মাদরাসার সেমিনার হলে বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ ওসমানীনগর উপজেলার অভিষেক ও প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অথিতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
আল ইসলাহ ওসমানীনগর উপজেলা সভাপতি মাওলানা ছাদিকুর রহমান শিবলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মতিন গজনভী পরিচালনায় বক্তব্য রাখেন, আনজুমানে আল ইসলাহর কেন্দ্রীয় সহ সভাপতি অধ্যক্ষ মাওলানা ছরওয়ারে জাহান, সিলেট জেলা সভাপতি অধ্যক্ষ মাওলানা আবু জাফর মো: নোমান, সিলেট মহানগরের সেক্রেটারী মাওলানা আজির উদ্দিন পাশা, তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক হুমায়ুনুর রহমান লেখন, আল ইসলাহ সিলেট জেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুর রউফ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মাওলানা আব্দুল মুছাব্বির, মাওলানা আব্দুল ক্ইায়ুম, আব্দুল হান্নান তহুর, মাওলানা কাজী মনজুর আহমদ, মাওলানা আবু ছালেহ আল মাহমুদ, মাওলানা ইউনুছ আলী, মাওলানা আব্দুল্লাহ আল মোবারক, মাওলানা ইয়াকুব আলী, মাওলানা মজতবা আহমদ মিছলু, তালামীয নেতা হাফিজ তৌরিছ আলী, জুবায়ের আহমদ রাজু, আব্দুল আমিন, ছালেহ আহমদ, ওলিদুর রহমান, আব্দুল কাদিও নাছির প্রমুখ।

 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ