Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে বাসের ধাক্কায় স্কুলছাত্রী আহত ছাত্রদের বিক্ষোভ, সড়ক অবরোধ

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

ঢাকার কেরানীগঞ্জে শাক্তা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী বাসের ধাক্কায় গুরুতর আহত হওয়ার প্রতিবাদে এবং ওই বাস চলাচল বন্ধের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে উত্তেজিত ছাত্ররা। গতকাল দুপুর দুইটায় কেরানীগঞ্জ উপজেলা চত্বরে এই বিক্ষোভ মিছিল করে ছাত্ররা ঢাকা-নবাবগঞ্জ সড়কটি অবরোধ করে। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহে এলিদ মাইনুল আমিন ঘটনাস্থলে গিয়ে ছাত্রদের প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আশ্বাস দিলে ছাত্ররা অবরোধ তুলে ফেলে। এতে অভিযুক্ত বাস কোম্পানির বাসগুলো কয়েক ঘন্টা ওই সড়কে চলাচল বন্ধ থাকে।
শাক্তা উচ্চ বিদ্যালয়ের ছাত্ররা জানান, দুপুরে স্কুল ছুটির পর ৭ম শ্রেনীর ছাত্রী স্বর্না বাসায় ফেরার জন্য স্কুলের সামনে আসে। এসময় ঢাকা থেকে আসা নবাবগঞ্জগামী এন মল্লিক পরিবহনের একটি দ্রুতগামী বাস তাকে স্বজরে ধাক্কা দেয়। এতে সে গুরুতরভাবে আহত হয়। তাকে দ্রুত ঘটনাস্থল থেকে উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তার অবস্থা আশংকাজনক। ছাত্ররা আরো জানায় এন মল্লিক পরিবহনের ৩০/৩৫টি বাস ঢাকা-নবাবগঞ্জ সড়কে বেপোরোয়াভাবে চলাচল করে থাকে। এই বাসগুলো এই সড়কে চলাচলে সম্পুর্ন অনুপযোগী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ