Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬, ১৮ শাবান ১৪৪০ হিজরী।

মাস্টারকার্ডের নয়া ক্যাম্পেইন

| প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

ঈদ-উল-ফিতর ও রমজান উপলক্ষে মাস্টারকার্ড ‘লন্ডন কলিং উইথ মাস্টারকার্ড’ ক্যাম্পেইনের ঘোষণা দিয়েছে। ক্যাম্পেইনের সাথে থাকছে লাইফস্টাইল এবং ই-কমার্স অফার। নতুন ক্যাম্পেইনের আওতায় মাস্টারকার্ডধারীদের ‘প্রতিদিনের খরচের’ বিপরীতে একাধিক আকর্ষণীয় পুরস্কার জেতার সুযোগ থাকবে। ক্যাম্পেইনের গ্র্যান্ড প্রাইজ হিসেবে বিজয়ী দুজনের জন্য সম্পূর্ণ বিনা খরচে লন্ডনে ৪ রাত ও ৫ দিন থাকার সুযোগ পাবেন। মাস্টারকার্ডের নতুন এ অফারের অধীনে লন্ডনের মতো আরো কিছু আকর্ষনীয় স্থানে ভ্রমণের প্যাকেজসহ টিভি, এয়ারকন্ডিশনার, আইফোন, হাতঘড়ি, ডিনার কুপন ও গিফট ভাউচারসহ ১০০টিরও বেশি পুরস্কার জেতার দারুণ সুযোগ রয়েছে।
আগামী ১ মে ৮ থেকে ৩০ জুন পর্যন্ত চলবে এ ক্যাম্পেইন। এ সময়ের মধ্যে মাস্টারকার্ড ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড করে কার্ডহোল্ডার ১০০০ টাকার রিটেইল ট্রানজেকশনে ২ পয়েন্টস এবং ই-কমার্স ট্রানজেকশন এবং ডেবিট কার্ড ও প্রি-পেইড কার্ড ব্যবহার ৩ পয়েন্টস অর্জন করতে পারবেন। এভাবে যে গ্রাহক এসব কার্ড ব্যবহার করে যত বেশি কেনাকাটা বা লেনদেন করবেন তার নামে তত বেশি পয়েন্ট যোগ হবে। এভাবে সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী কার্ডধারীদের সামনেই পুরস্কার জেতার সুযোগ বেশি থাকবে।
ক্যাম্পেইনের পার্টনার ব্যাংকগুলো হচ্ছে- এবি ব্যাংক, আল-আরাফাহ ব্যাংক, ব্র্যাক ব্যাংক, ব্যাংক এশিয়া, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, ডাচ্ বাংলা ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, ন্যাশনাল ব্যাংক, প্রাইম ব্যাংক, প্রিমিয়ার ব্যাংক, প‚বালী ব্যাংক, দি সিটি ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, সাউথইস্ট ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এবং লঙ্কাবাংলা ফিনান্স। - বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাস্টারকার্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ