Inqilab Logo

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ত্রিশ বছরের অনৈতিকতা আর হতাশায় রবার্ট ডাউনি জুনিয়র

| প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

‘আয়রন ম্যান’ তারকা রবার্ট ডাউনি জুনিয়র জানিয়েছেন প্রত্যাবর্তনের আগে তিনি ‘ত্রিশটি বছর অনৈতিকতা আর হতাশায়’ নিমজ্জিত ছিলেন।
‘অ্যাভেঞ্জার্স : ইনফিনিটি ওয়ার’ চলচ্চিত্রের স্ক্রিনিং অনুষ্ঠানে এক আবেগময় বক্তৃতায় ৫৩ বছর বয়সী অভিনেতাটি বলেন, “আমি অতীত, বর্তমান আর ভবিষ্যতের কথা বলতে চাই।” এসময় য় তার পাশে ছিলেন তার আসন্ন চলচ্চিত্রটির সহশিল্পী গুইনেথ প্যাল্ট্রো এবং চ্যাডউইক বোসম্যান।
তিনি বলেন, “গত ৩০ বছর আমার জন্য ছিল নির্ভরতা, অনৈতিকতা আর হতাশার, যাকে অনেকে ‘অভিনেতার প্রস্তুতি’ বলে থাকে। বর্তমান আমাদের সবার জন্যই গৌরবের। এবং ভবিষ্যৎ সবসময়ই অনিশ্চিত। তবে, আমার পেছনে দাঁড়ানো বন্ধুদের দেখে বলা যায় শেষ পর্যন্ত পরিস্থিতি আরও উজ্জ্বল হবে।”
৯০ দশক থেকে ডাউনি জুনিয়রের জীবনটা ছিল বেশ অগোছালো। তিনি সেই সময় বেশ কয়েকবার মাদক-সংশ্লিষ্ট বিষয়ে গ্রেফতার হয়েছিলেন। ১৯৯৬ সালে নগ্ন হয়ে গাড়ি চালাবার জন্য পুলিশ তাকে গ্রেফতার করে। সেসময় তার কাছে কোকেন, হেরোইন আর আগ্নেয়াস্ত্র পায়। ২০০০ সালে আবার মাদকসহ তিনি আটক হন।
বর্তমানে তিনি হলিউডে সর্বাধিক অর্থোপার্জনকারী অভিনেতাদের একজন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অনৈতিকতা
আরও পড়ুন