Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী

কর্তৃপক্ষের নির্দেশে আরও ৪ জন ছাত্রীনিবাস ছেড়েছে

বিএম কলেজে দু’দল ছাত্রীর বিরোধের জের

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

বরিশাল বিএম কলেজের বনমালী গাঙ্গুলী ছাত্রীনিবাসে বিবাদমান দু গ্রুপের ছাত্রীদের মধ্যে আরও ৪ জন কর্তৃপক্ষের নির্দেশে ছাত্রী নিবাস ত্যাগ করেছে। বৃহস্পতিবার কলেজ একাডেমিক কাউন্সিলের সভায় দুই গ্রুপের মোট ৬ ছাত্রীকে শুক্রবার সকাল ১০টার মধ্যে ছাত্রী নিবাস ত্যাগের নির্দেশ দেয়া হয়। তাদের মধ্যে চারজন শুক্রবার ছাত্রী নিবাস ত্যাগ করে। নোটিশপ্রাপ্ত ব্যবস্থাপনা বিভাগের ৩য় বর্ষের ছাত্রী ফারজানা আক্তার ঝুমুর আগে থেকেই ছাত্রী নিবাসের বাইরে ছিল। সমাজকল্যাণ দ্বিতীয় বর্ষের ছাত্রী শারমিন আক্তারের পরীক্ষা থাকায় তাকে পরীক্ষাকালীন সময় পর্যন্ত ছাত্রী নিবাসে থাকার সুযোগ দেওয়া হয়েছে।
কলেজ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার কলেজ একাডেমিক কাউন্সিলের সভায় ছাত্রী নিবাসে বিশৃংখলা সৃষ্টির অভিযোগে ব্যবস্থাপনা বিভাগের ৩য় বর্ষের ছাত্রী ফারজানা আক্তার ঝুমুর, বাংলা বিভাগের ৩য় বর্ষের ফাতিমা শিমু, মার্কেটিং বিভাগের ৪র্থ বর্ষের রহিমা আফরোজ ইভা, উদ্ভিদবিদ্যা বিভাগের ৩য় বর্ষের তানজিলা আক্তার মিষ্টি, বিএ শেষ বর্ষের জান্নাতুল ফেরদৌসি জান্নাত এবং শারমিন আক্তারকে ছাত্রীনিবাস ত্যাগের নির্দেশ দেওয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কর্তৃপক্ষের

১৮ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ