Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

চন্দ্রগঞ্জে পুলিশের সাথে গোলাগুলিতে নুরু ডাকাত নিহত, আহত ২

লক্ষীপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

লক্ষীপুর চন্দ্রগঞ্জের গনিপুর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত-পুলিশ গোলাগুলিতে নুরুল আলম ওরফে নুরু ডাকাত নিহত হয়েছে বলে দাবী করছে পুলিশ। এসময় রফিক উল্যাহ ও রুবেল নামে দুই পুলিশ সদস্য আহত হয়। আহতদের সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। ঘটনাস্থল থেকে একটি এলজি, একটি বন্দুক, ৫ রাউন্ড গুলি ও ডাকাতির কাজে ব্যবহৃত জিনিসপত্র উদ্ধার করা হয়। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার রাত সাড়ে তিনটার দিকে। নিহত নুরুল আলম নুরু সদর উপজেলার পূর্ব জাফরপুর এলাকার সামছুদ্দোহার ছেলে।
পুলিশ জানায়, চন্দ্রগঞ্জের গনিপুর এলাকায় শুক্রবার রাত সাড়ে তিনটার দিকে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল একদল ডাকাত। এ খবর পেয়ে চন্দ্রগঞ্জ থানা পুলিশ ডাকাতদের ধরতে ওই এলাকায় অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। পুলিশও পাল্টা ১৫ রাউন্ড গুলি ছুঁড়ে। এতে নুরুল আলম নুরু গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যায়। আহত হয় দুই পুলিশ সদস্য।
চন্দ্রগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. জাফর আহম্মদ জানান, ডাকাত-পুলিশ গোলাগুলিতে ডাকাত নুরু নিহত হয়। ঘটনাস্থল থেকে অস্ত্র,গুলি ও ডাকাতির কাজে ব্যবহৃত জিনিসপত্র উদ্ধার করা হয়। নিহত ডাকাত নুরু পুলিশের তালিকাভূক্ত শীর্ষ ডাকাত। তার বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানাসহ বিভিন্ন থানায় ৬টি ডাকাতির মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গোলাগুলিতে


আরও