Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

বিভিন্ন জায়গায় ইউপি নির্বাচনে সীমাহীন ভোট ডাকাতির ঘটনা ঘটেছে -ইসলামী আন্দোলন বাংলাদেশ

সেনাবাহিনী নিয়োগ করতে হবে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, গতকাল অনুষ্ঠিত হয়ে গেল দেশের কয়েকটি উপপি নির্বাচন। দেশবাসী অবাক বিস্ময়ে দেখেছে সরকার দলীয় সন্ত্রাসীদের সীমাহীন কারচুপি, ভোট ডাকাতি ও কেন্দ্র দখলের ঘটনা। এসব কিছুর পরও জাতি আশা করতে পারে না বর্তমান সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন হবে। নির্বাচন সুষ্ঠ করতে হলে সেনাবাহিনী নিয়োগ করতে হবে। গতকাল বৃহস্পতিবার বিকেলে পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর মজলিসে আমেলার এক সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ।
গাজীপুর কেন্দ্রীয় নেতৃবৃন্দের গণসংযোগ
গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ইসলামী আন্দোলন-এর মনোনীত মেয়র প্রার্থী অধ্যক্ষ মাওলানা নাসির উদ্দিনের পক্ষে গতকাল মহাসচিব প্রিন্সিপ্যাল মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন, অধ্যাপক মাহবুবুর রহমান, মাওলানা গাজী আতাউর রহমান, মাওলানা ইমতিয়াজ আলম, অধ্যক্ষ শেখ ফজলে বারী মাসউদসহ অন্যান্য নেতৃবৃন্দ দিনভর গণসংযোগ করেছেন। এ সময় নগরীর ৮টি পয়েন্ট পথসভা, লিফলেট বিতরণসহ ব্যাপক গণসংযোগ করেন। হাতপাখার প্রার্থীকে ভোট দিতে ভোটারদের প্রতি আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইউপি নির্বাচন


আরও
আরও পড়ুন