Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

চরিত্রের প্রয়োজনে চুল বিসর্জনে রাজি নন কারিনা কাপুর

প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

কারিনা কাপুর তার ক্যারিয়ারে ভিন্ন ভিন্ন ধরনের অনেকগুলো ভূমিকায় অভিনয় করেছেন। ‘টাশান’ চলচ্চিত্রে তিনি যেমন একজন হিপির ভূমিকায় অভিনয় করেছেন তেমনি ‘চামেলি’তে তাকে এক যৌনকর্মীর ভূমিকায় দেখা গেছে। সর্বশেষ ‘কি অ্যান্ড কা’তে তিনি স্বামী-স্ত্রীর পরিবারের উপার্জনকারীর ভূমিকায় অভিনয় করেছেন। তিনি জানিয়েছেন তার সাজসজ্জা নিয়ে তিনি এক্সপেরিমেন্ট করতে রাজি আছেন তবে চরিত্রের প্রয়োজনে চুল বিসর্জন দেবার মত বড় আত্মত্যাগের জন্য তিনি প্রস্তুত নন।
ল্যাকমে ফ্যাশন উইকে অংশ নেবার পর তিনি তার সাজ নিয়ে এক্সপেরিমেন্ট করা নিয়ে কথা বলার সময় জানান তিনি ফ্যাশন বøগ, বাণিজ্যিক চলচ্চিত্র এবং অন্যান্য কাজ করতে চান এবং তিনি চরিত্রে নিজেকে আবদ্ধ রাখতে চান। তবে এক্সপেরিমেন্টের জন্য এক্সপেরিমেন্টের পক্ষে নন তিনি। অদ্ভুত রূপসজ্জার জন্য প্রয়োজনে চুল আর মেকআপ নিয়ে কাজ করা যেতে পারে, তবে তিনি কখনও নিজের মাথার চুল একেবারে ফেলে দেবেন না, তা চরিত্রের জন্য যতই প্রয়োজন হোক না কেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চরিত্রের প্রয়োজনে চুল বিসর্জনে রাজি নন কারিনা কাপুর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ