Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনাগাজীতে এমপির বালুমহালে স্থানীয় সন্ত্রাসীদের অগ্নিসংযোগ

সোনাগাজী (ফেনী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৮, ১১:৫০ এএম | আপডেট : ১২:১৩ পিএম, ২৮ এপ্রিল, ২০১৮

সোনাগাজী উপজেলার মুহুরি সেচ প্রকল্প এলাকায়, ফেনী ০৩ আসনের সংসদ সদস্য হাজী রহিম উল্যাহর মালিকানাধীন বালুমহালে ২টি স্কাভেটর মেশিনে অগ্নিসংযোগ ও এমপির গাড়ি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে সন্ত্রাসীরা।

জানা যায়, ২৭শে এপ্রিল রাত প্রায় ১ঘটিকা সময় ১৫/২০জন স্থানীয় সন্ত্রাসীরা এমপি হাজী রহিম উল্যার বালুমহালে গুলি করে ও পেট্রোল ঢেলে, মাটি কাটার ২টি স্কাভেটর মেশিনে অগ্নি সংযোগ ও এমপির ব্যবহৃত সরকারী গাড়ী নিয়ে যাওয়ার চেষ্টা করে। তবে ক্ষয় -ক্ষতির কত হয়েছে তা জানা যায়নি।

এ ব্যাপারে এমপি হাজী রহিমুল্লাহ বলেন , ঘটনার সাথে কারা জড়িত তা দেখার দায়িত্ব পুলিশের। তিনি আরো বলেন গত দুই বছরে আমার ও ভাতিজার ইজারাধীন বালু মহলে ৪বার হামলা ও অগ্নিসংযোগ করেছে স্থানীয় সন্ত্রাসীরা। ঐ সব ঘটনায় কয়েকটি মামলা ও হয়েছে। তিনি বলেন আমার স্ব -দলীয় সস্ত্রাসী একটি গ্রুপ বার -বার আমার বাড়িতে, বালু মহলে হামলা করেই যাচ্ছে।

সোনাগাজী মডেল থানার ওসি মোয়াজ্জেম হোসেন জানান, খবর পেয়ে আমি নিজেই রাতে ঘটনাস্থল পরিদর্শন করি। অপরাধী যেই হোক তাদের আইনের আওতায় আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ