Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ০৬ ফাল্গুন ১৪২৫, ১২ জামাদিউস সানি ১৪৪০ হিজরী।

রেলমন্ত্রীর অনুষ্ঠানে যাওয়ার পথে আ.লীগ নেতার উপর হামলা!

চৌদ্দগ্রাম উপে জলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৮, ৪:১৯ পিএম

কুমিল্লার চৌদ্দগ্রামের ধোড়করা উচ্চ বিদ্যালয় মাঠে রেলমন্ত্রী মুজিবুল হক এমপির অনুষ্ঠানে যাওয়ার পথে প্রভাবশালী আ.লীগ নেতা রাসেল মশিউর রহমানের উপর হামলা করেছে চিহ্নিত দুই ব্যক্তি। গতকাল শনিবার বেলা আনুমানিক এগারটায় উপজেলার কনকাপৈত ইউনিয়নের হিংগুলা-কনকাপৈত সড়কে এ ঘটনা ঘটে। রাসেল মশিউর রহমান কনকাপৈত ইউনিয়ন আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন।
স্থানীয় সুত্রে জানা গেছে, আ’লীগ নেতা রাসেল মশিউর রহমান শনিবার সকালে পার্শ্ববর্তী ধোড়করা উচ্চ বিদ্যালয় মাঠে মন্ত্রীর অনুষ্ঠানে যেতে আ.লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের একত্রিত করার জন্য ফোন করছে। এমন খবরে স্থানীয় মকবুল ও মিনার নামের আ’লীগ সমর্থিত দুই নেতা তাকে পিটিয়ে মারাত্মক জখম করে। এতে তার শরীরের বিভিন্নস্থান থেকে প্রচুর রক্তক্ষরণ হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার শেষে চৌদ্দগ্রাম বাজারের একটি ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে নিয়ে যায়।
অবিলম্বে আ.লীগ নেতা রাসেল মশিউর রহমানের উপর হামলাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করেছেন স্থানীয় জনগণ ও আ’লীগের নেতাকর্মীরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ

২৮ জুলাই, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ