Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০১৯, ০৮ কার্তিক ১৪২৬, ২৪ সফর ১৪৪১ হিজরী

আশাশুনিতে জমি দখল নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত ৫

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৮, ৪:৪৬ পিএম

সাতক্ষীরার আশাশুনি উপজেলায় খাস জমি দখল নিয়ে প্রতিপক্ষের হামলায় পাঁচজন আহত হয়েছেন।

শনিবার (২৮ এপ্রিল) দুপুরে উপজেলার শ্রীউলা ইউনিয়নের কলিমাখালী গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, কলিমাখালী গ্রামের মৃত ছবেদ আলী সরদারের ছেলে শওকত হোসেন (৬৫), তার স্ত্রী রুপিয়া খাতুন (৬০), ছেলে আবুল কালাম (৩২), পুত্রবধূ লাকিয়া (৩০) ও শওকত হোসেনের আরেক ছেলে আব্দুস সালামের স্ত্রী তাজবিলিন (২৫)। তাদের আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে রুপিয়ার অবস্থা আশংকাজনক।

স্থানীয়রা জানান, কলিমাখালী গ্রামের মৃত ছবেদ আলী সরদারের ছেলে শওকত সরদার তার বাড়ি সংলগ্ন ৮/১০ কাঠা চরভরাটি খাস জমি দীর্ঘদিন যাবত ভোগদখল করে আসছে। একই গ্রামের ফজলে গাজীর ছেলে ওসমান গনি তার লোকজন নিয়ে তিন মাস আগে থেকে ওই জমি জবর দখলের পায়তারা করে আসছিল। শনিবার দুপুরে ওসমান গনি ওই গ্রামের হযরত আলী, তাসকিন, জিয়াউর, মুজাহেদুলকে সাথে নিয়ে ওই জমি দখল করতে যায়। তারা ঘরবাড়ি ভাঙচুর করতে থাকলে শওকতসহ পরিবারের লোকজন বাধা দেয়। এ সময় শওকত ও তার পরিবারের সদস্যদের বেধড়ক মারপিট করে ওসমানের লোকজন। এতে অন্তত পাঁচজন আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান ঘটনাটি নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন