Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

টাঙ্গাইলে পরকীয়ার জেরে যুবককে পিটিয়ে হত্যা

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

টাঙ্গাইলে পরকীয়ার জের ধরে মাজেদুল (৩৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল শনিবার ভোরে শহরের রাবনা বাইপাস এলাকার মায়া হোটেলের পেছনে এ ঘটনা ঘটে। ঘটনার পর ওই এলাকার সিদ্দিক হোসেন এবং সাজ্জাত হোসেন নামে দুইজনকে আটক করা হয়েছে।
নিহত মাজেদুল কুড়িগ্রাম জেলার উলিপুরি থানার পশ্চিমলাউডাঙ্গা গ্রামের আব্দুর রহিমের ছেলে। তিনি মায়া হোটেল সংলগ্ন একটি তাঁত ফ্যাক্টরিতে শ্রমিকের কাজ করতেন।
টাঙ্গাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছায়েদুর রহমান জানান, মাজেদুল তাঁত ফ্যাক্টরির পাশের বাড়ির স্বামী পরিত্যক্তা এক নারীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। শনিবার ভোরে মাজেদুল ওই নারীর বাড়িতে যান। এসময় টের পেয়ে ওই নারীর পরিবারের লোকজন মাজেদুলকে আটক করে মারধর করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুইজনকে আটক করে এবং গুরুতর আহত অবস্থায় মাজেদুলকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরকীয়া

৯ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন