Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কিম ক্যাট্রালের সঙ্গে কোনও ঝগড়া হয়নি -স্যারা জেসিকা পার্কার

| প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

অভিনেত্রী স্যারা জেসিকা পার্কার জানিয়েছেন তার ‘সেক্স ইন দ্য সিটি’ সহশিল্পী কিম ক্যাট্রালের (ছবিতে বাঁয়ে) প্রতি তার কোনও অসন্তোষ নেই কারণ তাদের মধ্যে কোনও ধরনের ঝগড়া বা বিবাদ হয়নি।
কিছুদিন আগে ক্যাট্রাল যখন জানান ‘সেক্স ইন দ্য সিটি’ চলচ্চিত্র সিরিজের তৃতীয় পর্বে তার চরিত্র সামান্থা জোন্সের ভূমিকায় অভিনয় করার তার কোনও আগ্রহ নেই তখন থেকেই রটনা শুরু হয় পার্কারের সঙ্গে তার কয়েক দশকের বিবাদের কারণেই তিনি এমন কড়া মন্তব্য করেছেন।
গুজবে জবাব দিতে গিয়ে পার্কার বলেন, “আমি সবাইকে মনে করিয়ে দিতে চাই আমাদের মাঝে কোনও ঝগড়া হয়নি। আমি কখনই কোনও নির্দয়, বিরূপ বা অপ্রিয় শব্দ উচ্চারণ করিনি। কখনও ঝগড়া হয়নি। আমার জীবনে আমি সবার সামনে কখনও ঝগড়া করিনি। আমি সেটে সবসময় সব নারীদের সঙ্গে সময় কাটিয়েছি। সবার মনে করে দেখা দরকার সেটে এমন বিবাদের ঘটনা কখনও ঘটেনি।”
তিনি আরও বলেন, “সে যদি তৃতীয় ফিল্মটিতে কাজ না করতে চায় তাহলে তার সিদ্ধান্ত বদলাতে আমি তেমন কিছু করতে পারব বলে মনে হয় না। আমি শুধু এ কথাটাই বলেছিলাম।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিম ক্যাট্রাল
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ