Inqilab Logo

ঢাকা শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ৩ বৈশাখ ১৪২৮, ০৩ রমজান ১৪৪২ হিজরী

ফরিদপুরের দুইটি আসনের প্রার্থী ঘোষনা করলেন চরমোনাই পীর

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০১৮, ৯:১৮ পিএম

ফরিদপুরের দুইটি আসনের প্রার্থী ঘোষনা করেছেন ইসলামী আন্দোলনের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম। গত শুক্রবার রাতে পীরসাহেব চরমোনাই এর শুভাগমন উপলক্ষে নগরকান্দা উপজেলা সদরের ঐতিহ্যবাহী এম এন একাডেমী মাঠে বিশাল এক ওয়াজ মাহফিল এবং হালকায়ে জিকির অনুষ্ঠিত হয়েছে। রাত ১১ টার সময় মোনাজাতের মাধ্যমে ওয়াজ মাহফিল শেষ হয়। মোনাজাতের পর ইসলামী আন্দোলনের নেতা মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করিম আগামী জাতীয় সংসদ নির্বাচনে ইসলামী আন্দোলনের পক্ষে ফরিদপুর-১ বোয়ালমারী, আলফাডাঙ্গা, মধুখালী আসনে ফরিদপুর জেলা ইসলামী আন্দোলনের সেক্রেটারী মুফতি ওয়ালিউল্লাহ এবং ফরিদপুর-২ নগরকান্দা ও সালথা আসনে ফরিদপুর জেলা ইসলামী আন্দোলনের আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট খান মোঃ ছরোয়ারকে প্রার্থী হিসেবে ঘোষনা করেন এবং তাদেরকে সকলের মাঝে পরিচয় করিয়ে দেন।
উপজেলা ইসলামী আন্দোলনের সভাপতি মওলানা কামরুজ্জামান বলেন, পীর সাহেব হুজুর প্রার্থী ঘোষনা করেছেন আমরা তাকে নিয়েই নির্বাচনে প্রতিদন্ধীতা করবো।
এ্যাডভোকেট খান মোঃ ছরোয়ার বলেন, হুজুরের নির্দেশে নগরকান্দা ও সালথার জনগনের পাশে আছি এবং আগামীতে থাকবো ইনশাল্লাহ।
নগরকান্দা উপজেলা মোজাহিদ কমিটির আয়োজনে উক্ত ওয়াজ মাহফিলে প্রধান অতিথি হিসেবে ওয়াজ করেন ইসলামী আন্দোলনের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম পীর সাহেব চরমোনাই। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা মুফতি ইসমাতুল্লাহ কাসেমী, মাওলানা মিজানুর রহমান, জেলা মুজাহিদ কমিটির সভাপতি জাহাঙ্গীর মোল্যা প্রমুখ।

 



 

Show all comments
  • মো:জহিরুল ইসলাম ২৮ এপ্রিল, ২০১৮, ৯:৪২ পিএম says : 0
    আলহামদুলিল্লাহ, ইনশা-আল্লাহ ইসলামের পক্ষে বাতিলের বিরুদ্ধে জিহাদ চলবেই!
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ