Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সার্ফিং শেষ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

কক্সবাজার সমুদ্র সৈকতের লাবনী পয়েন্ট গতকাল শেষ হলো দু’দিন ব্যাপি ৪র্থ জাতীয় সার্ফিং প্রতিযোগিতা। আসরের পুরুষ বিভাগের শিরোপা ধরে রখেছেন কামাাল। এ নিয়ে চতুর্থবার তিনি চ্যাম্পিয়ন হন। মহিলা বিভাগে সেরার খেতাব জিতে নেন রিফা। তারা উভয়েই নগদ ২০ হাজার করে টাকা করে প্রাইজমানি, একটি করে সার্ফিং বোট ও ট্রফি পান। জুনিয়র গ্রুপে চ্যাম্পিয়ন হন সাগর। 

প্রতিযোগিতার শেষ দিনে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে: কর্নেল (অব:) ফোরকান আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সার্ফিং অ্যাসোসিয়েশনের (বিএসএ) সাধারন সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব (এপিডি) শেখ ইউসুফ হারুন, বাংলাদেশ পর্যটন করপোরেশনের চেয়ারম্যান ও বিএসএ সিনিয়র সহ-সভাপতি আখতারুজ্জামান খান কবিরসহ অন্যরা।
বিএসএ যুগ্ম সম্পাদক মোয়াজ্জেম হোসেন চৌধুরীর সঞ্চালনায় পুরস্কার বিতরনী অনুষ্ঠানের শুরুতে টুর্নামেন্ট উপলক্ষে রাষ্ট্রপতি মো: আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া বানী পড়ে শোনান সংগঠনের সদস্য যথাক্রমে স্বপন বসু ও বদরুল আলম চৌধুরী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয়


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ