Inqilab Logo

ঢাকা, সোমবার ১৭ জুন ২০১৯, ৩ আষাঢ় ১৪২৬, ১৩ শাওয়াল ১৪৪০ হিজরী।

অনুকূল পরিবেশ নিশ্চিত হলে মুসলিম লীগ সংসদ নির্বাচনে অংশ নিবে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

নির্বাচনের অনুকূল পরিবেশ নিশ্চিত হলে বাংলাদেশ মুসলিম লীগ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিবে।
জনগণের অংশগ্রহণ ব্যতীত কোন নির্বাচনই গ্রহণযোগ্য নয়। গণতন্ত্র রক্ষার স্বার্থে একাদশ সংসদ নির্বাচনের প‚র্বে ভোট দানের নিরাপদ পরিবেশ সরকার সৃষ্টি করলে বাংলাদেশ মুসলিম লীগ নির্বাচনে প্রতিদ্ব›দ্বীতা করবে বলে ওয়ার্কিং কমিটির সভা সিদ্ধান্ত নিয়েছে। নির্বাচনে প্রার্থী বাছাইয়ের জন্য জেলা কমিটি গুলোকে দায়িত্ব দেয়া হয়। মুসলিম লীগসহ প্রতিটি রাজনৈতিক দলই নির্বাচন কমিশন ও সরকারের নির্বাচনী পরিবেশ তৈরি সংক্রান্ত কর্মকান্ডের প্রতি তীক্ষ্ম নজর রাখছে।
দলের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক এম.পি বদরুদ্দোজা আহমেদ সুজার সভাপতিত্বে গতকাল শনিবার নয়াপল্টনস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত কেন্দ্রীয় ওয়ার্কিং কমিটির বৈঠকে নেতৃবৃন্দ এ সিদ্ধান্ত নেন। এতে আরও বক্তব্য রাখেন দলের নির্বাহী সভাপতি আব্দুল আজিজ হাওলাদার, মহাসচিব কাজী আবুল খায়ের, প্রেসিডিয়াম সদস্য আতিকুল ইসলাম, নাটোরের আব্দুর রশিদ খান চৌধুরী, কুমিল্লার খোন্দকার জিল্লুর রহমান, খুলনার ওয়াজের আলী মোড়ল, এস.এম ইসলাম আলী ও এস.এম হায়দার আলী, ময়মনসিংহের আকবর হোসেন পাঠান, বরিশালের মাওলানা কারামত ফরাজী, ঢাকার ডাঃ হাজেরা বেগম ও কাজী এ.এ কাফী। নেতৃবৃন্দ আরও বলেন, আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি, ব্যাংকিং খাতে অর্থের ব্যাপক লুটপাট, আর্থিক সংকটের কারণে দেশীয় পুঁজির পরিবর্তে ব্যাপক ভাবে প্রতিবেশী দেশের বিনিয়োগ এবং শিক্ষা ক্ষেত্রে দুর্নীতি বাড়ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুসলিম লীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ