Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন -যুবলীগ নেতা আবুল বাশার

সোনাগাজী (ফেনী) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

সোনাগাজী উপজেলার আমিরাবাদ ইউনিয়নে তৃণমূল মহিলা কর্মীদের সাথে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আবুল বাশারের সাথে মতবিনিময় ও সমাবেশ অনুষ্ঠিত হয়। শনিবার বিকেলে ইউনিয়নের ০৬ নং ওর্য়াডের আবুল কালাম মেম্বারের উঠানে মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় যুব লীগ নেতা আবুল বাশার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন আজ শহরের পাশাপাশি গ্রামের প্রতিটি জায়গায় পৌঁছে গেছে। শেখ হাসিনার অবদানে সোনাগাজীর প্রতিটি রাস্তা পাঁকা হচ্ছে। শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে আজ দেশে কোথাও উন্নয়ন হত না। তিনি এ সময় আরো বলেন, বিএনপি সরকার ক্ষমতায় থাকতে বিদ্যুতের পরিবর্তে আমরা খুঁটি পেয়েছি। কিন্তু শেখ হাসিনা তথা নিজাম উদ্দিন হাজারির একান্ত প্রচেষ্টায় আজ গ্রামের প্রতিটি বাড়িতে বিদ্যুতের আলো জ্বলছে। বিনা মূলে সারাদেশে চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। বিগত চার দলীয় জোট সরকারের সময় আইনশৃঙ্গলা এত ভাল ছিলোনা। আজ সোনাগাজীতে মডেল থানা হয়েছে। যার ফলে বর্তমানে আইনশৃঙ্খলা আগের থেকে শতগুণ ভাল।
এ সময় তিনি নিজাম উদ্দিন হাজারির কথা উল্লেখ করে বলেন, আজ যত উন্নয়ন সোনাগাজী তথা ফেনীতে হয়েছে এসব কিছুর উন্নয়নে নিজাম উদ্দিন হাজারীর কারনেই হয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান। আমিরাবাদ ইউনিয়ন আওয়ালীগ সভাপতি মজিফুর রহমান ভূঁইয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আরু মিয়ার সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সোনাগাজী উপজেলা যুবলীগ সভাপতি আজিজুল হক হিরন, সোনাগাজী উপজেলা আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক ও চর দরবেশ ইউনিয়ন চেয়ারম্যান নুরুল ইসলাম ভুট্টো, সোনাগাজী উপজেলা বিআরডিবি চেয়ারম্যান ফারুক হোসেন, জেলা সদস্য ও উপজেলা মহিলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক শাহিন গনি, আমিরাবাদ ইউনিয়ন চেয়ারম্যান জহিরুল আলম জহির, আমিরাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি ও ইউপি সদস্য নিজাম উদ্দিন শাহিন, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক (সাবেক) মিজানুর রহমান মিলন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ