Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মুস্তাফিজহীন মুম্বাইয়ের ঘাম ঝরানো জয়

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৮, ১২:৫০ এএম

ধুন্ধুমার টি-টোয়েন্টির যুগে লক্ষ্যটা মামুলিই, ১৭০। সেটিও পেরুতে ঘাম ঝরে গেল মুম্বাই ইন্ডিয়ান্সের। গতকাল পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নামা চেন্নাই সুপার কিংসকে ১৬৯ রানেই বেধে ফেলে মুম্বাই। মুস্তাফিজ না থাকার সুবিধাটিও নিতে পারেনি আম্বাতি রাইডু (৪৬) ও সুরেশ রায়না (৭৫*) ছাড়া আর কেউ। তার সঙ্গে ধোনির (২১ বলে ২৬) স্বভাববিরুদ্ধ ব্যাটিংয়ে লড়াইয়ের পুঁজি পায় চেন্নাই। ৫ উইকেটের ২টি করে শিকার ম্যাকক্লেনাঘান ও ক্রুনাল পান্ডেরম অপরটি হার্দিক পান্ডের।
জবাবে সূর্যকুমার (৪৪) ও লুইসের (৪৭) ঝড়ো শুরুর পরও (৬৯ রানের জুটি) জয়ের বন্দরে তরী ভেড়াতে শেষ ওভার পর্যন্ত অপেক্ষা বাড়ায় মাত্র ২ উইকেট খোয়ালেও মুম্বাই। তবে দাঁড়িয়ে থেকে দলকে জয়ের পথ দেখান মুম্বাই অধিনায়ক রোহিত শর্মা (৫৬*)। এই জয়ে ৭ ম্যাচে ২ জয়ে ৬ নম্বরে উঠে এল মুস্তাফিজের দল। হারলেও সমান ম্যাচে ৫ জয় নিয়ে শীর্ষেই ধোনির চেন্নাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুস্তাফিজহীন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ