Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

আটঘরিয়ায় শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডে প্রেসক্লাবসহ ৬টি প্রতিষ্ঠান ক্ষতিগ্রস্ত

পাবনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৮, ৫:৪৮ পিএম

পাবনার আটঘরিয়ায় উপজেলায় ভয়াবহ অগ্নিকাণ্ডে আটঘরিয়া প্রেসক্লাবসহ ৬টি প্রতিষ্ঠানের ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। ৫ টি ব্যবসা প্রতিষ্ঠান সম্পন্ন ভস্মীভূত হয়েছে। অগ্নিকাণ্ডে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।
প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, রোববার সকালে আটঘরিয়া উপজেলায় কাল বৈশাখী ঝড় এবং বজ্রবৃষ্টি হয়। এ সময় আটঘরিয়া উপজেলার দেবোত্তর বাজারে মা কম্পিউটারে বজ্রপাতের কারণে বিদ্যুতের শর্টসার্কিট হয়। এই শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা বৃষ্টি উপেক্ষা কওে ৫টি ব্যবসা প্রতিষ্ঠানকে আগুনে ভস্মীভূত করে। আগুনে আটঘরিয়া প্রেসক্লাবের আসবাবপত্রসহ বিভিন্ন মালামাল পুড়ে গেছে। পাবনা ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় এক ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।
অগ্নিকাণ্ডের খবর পেয়ে আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান জহুরুল ইসলাম খান, পৌর মেয়র শহিদুল ইসলাম রতন, উপজেলা নির্বাহী অফিসার আকরাম আলী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ