Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বেগম জিয়ার মুক্তির দাবিতে জাগপার লিফলেট বিতরণ

দেশবাসীর ওপর আ.লীগের কোনো আস্থা নেই -জাগপা সভাপতি রেহানা প্রধান

| প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

তেঁতুলিয়া (পঞ্চগড়) তেকে আবু তাহের আনসারী : দিল্লির গোলামী করার জন্যই কী মওলানা আব্দুল হামিদ খান ভাসানী, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানসহ মহান মুক্তিযোদ্ধারা দেশ স্বাধীন করেছিলেন। দেশবাসির উপর আওয়ামী লীগের কোন আস্থা নেই মন্তব্য করে জাগপা সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান বলেন এই দেশ মুসলিম অধ্যুষিত দেশ। সুতরাং গীতাঞ্জলী বা বাইবেল পড়ে ক্ষমতায় থাকা যাবে না। গত শনিবার সন্ধ্যায় তেঁতুলিয়া উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে শালবাহান বাজারের পথসভায় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় জাগপা আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা গুলো বলেন।
রেহানা প্রধান বলেন বাংলার ২০ দিল্লির এক। সুতরাং নব্য একুশশালার গোলামীর চুক্তি কি হয়েেেছ দেশবাসি জানতে চায়। দেশবাসি জানতে চায়। অন্যথায় আপনাদের প্রতিরোধ করার সময় ধেয়ে আসছে। বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাগপার লিফলেট বিতরণ। বিএনপি প্রধান ও জোটনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাতীয় গনতান্ত্রিক পার্টি জাগপার লিফলেট বিতরণ।তেঁতুলিয়া উপজেলা জাগপার আয়োজনে গতকাল শনিবার বিকালে খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাগপা সভাপতি অধ্যাপিকা রেহেনা প্রধান ও ব্যরিস্টার তাসমিয়া প্রধান লিফলেট বিতরন করেন।
লিফলেট বিতরনকালে জাগপা সভাপতি রেহেনা প্রধান উপজেলার বিভিন্ন হাট-বাজারগুলোতে জনসাধারণ এর মাঝে কুশল বিনিময় করে লিফলেট বিতরণ করেন। এবং বাংলাদেশ জাতীয়তাবাদি দল বিএনপি প্রধান জোট নেত্রী খালেদা জিয়ার অবিলম্বে মুক্তির দাবিতে সাধারণ জনগনকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান। এসময় তার সফর সঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন জাগপার সিনিয়র সহ-সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসাইন নয়ন,জেলা জাগপার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আনসার আলী, সদস্য সচিব মফিদুল ইসলাম, তেঁতুলিয়া উপজেলা জাগপার সভাপতি আব্দুল খালেক,সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, কেন্দ্রীয় জাগপা ছাত্রলীগের সাবেক স্ধারণ সম্পাদক সাব্বির আলম চৌধুরী রাজিব,জেলা যুব জাগপা সভাপতি শাহরিয়ার বিপ্লব, জেলা জাগপা ছাত্রলীগের সভাপতি শাহাদৎ হোসেন সেলিম প্রমুখ।
উপজেলার বিভিন্ন হাটবাজারে লিফলেট বিতরণ শেষে শালবাহান বাজারে এক পথসভার বক্তব্যে ব্যরিস্টার তাসমিয়া প্রধান বলেন অবৈধ সরকার দেশ ও জনগনের সাথে ভাউতাবাজি করে ক্ষমতায় থাকতে চায়। গণতন্ত্র হরন করে এক দলীয় শাসন কায়েম করেছে। একের পর এক মিথ্যা মামলায় ২০ দলীয় জোট নেতাদের বাকশালী কায়দায় বিভিন্ন মেয়াদে জেলখানায় আবদ্ধ করে নেতৃত্ব শুন্য করার পায়তারা অব্যাহত রাখছে। আমরা জোটনেত্রী বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দিদের অবিলম্বে মুক্তির দাবি জানাচ্ছি। এসব নেতাদের মুক্তি দেওয়া না হলে জনগনকে সাথে নিয়ে কঠোর আন্দোলনের হুমকি দেন ব্যরিস্টার তাসমিয়া প্রধান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বেগম জিয়া


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ