Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিরাজগঞ্জে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ৩:৪১ পিএম, ৬ এপ্রিল, ২০১৬

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা : সিরাজগঞ্জের কামারখন্দে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। আজ বুধবার ভোরে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ সড়কের শিমুলতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
নিহতদের মধ্যে একজন হলেন পঞ্চগড়ের ইসলাম (৪০)। আরেকজনের পরিচয় জানা যায়নি।
দুর্ঘটনার কারণে মহাসড়কে যানজটের সৃষ্টি হয়েছে। পুলিশ ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে সকাল সাড়ে ৮টার দিকে যানজট কমিয়ে আনে। বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, বুধবার ভোর সাড়ে ৬টার দিকে ঢাকা থেকে উত্তরবঙ্গগামী একটি ট্রাক শিমুলতলা এলাকায় পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুই ট্রাকের চালকই মারা যান। হেল্পার ও যাত্রীসহ আহত হয় ৪ জন। খবর পেয়ে পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা উদ্ধার অভিযান চালায়। হতাহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
সিরাজগঞ্জ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শামীম আলম ও কামারখন্দ উপজেলা নির্বাহী অফিসার ইশরাত ফারজানা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ