Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে ছাত্রলীগ নেতার মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

ধামরাই(ঢাকা) উপজেলা সংবাদদাতা : ঢাকার ধামরাই উপজেলা ছাত্রলীগের আহবায়কের বিরুদ্ধে মামলা প্রত্যাহারসহ ফেসবুকে মিথ্যা রটানোর প্রতিবাদে আজ বুধবার সকালের দিকে ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ করে নিঃশর্ত মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগ। এসময় মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ এসে যানজট নিরসন করে।
জানা গেছে, ধামরাই উপজেলা ছাত্রলীগের আহবায়ক লায়ন পারভেজের বিরুদ্ধে জনৈক এক যুবতি মামলা দায়ের করায় গত শনিবার সন্ধ্যায় সাভার থানা পুলিশ তাকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে। এ মামলা প্রত্যাহার ও মুক্তির দাবী উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করে। মিছিলটি মহাসড়কের ইসলামপুর বাসষ্ট্যান্ড থেকে শুরু করে ঢুলিভিটা বাসষ্ট্যান্ডে এসে শেষ হয়। এসময় মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে থানা পুলিশ এসে যানজট মুক্ত করে। পরে ঢুলিভিটায় ধামরাই সিএনজি পাম্পে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় ।এতে বক্তব্য রাখেন পৌর যুবলীগের সভাপতি আমিনুর ইসলাম, ধামরাই সরকারী বিশ্ববিদ্যালয় ও কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাফিজুল ইসলাম রায়হান, ছাত্রলীগ নেতা জিএম মাসুদ রানা, রোয়াইল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জিকরুল ইসলাম সাদ্দাম প্রমুখ। এ সময় বক্তারা বলেন, লায়ন পারভেজের বিরুদ্ধে মিথ্যা প্ররোচনামূলক মামলা এবং রাজনৈতিক উদ্দেশ্যে হাসিলের জন্য পত্রিকায় ও ফেসবুকে মিথ্যা রটানো হয়েছে।
আগামী ৪৮ ঘণ্টার মধ্যে তার বিরুদ্ধে করা মামলা প্রত্যাহার ও মুক্তি না দিলে কঠোর আন্দোলন করবে বলে ঘোষণা দেয় ছাত্রলীগের নেতারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ